পুরস্কার পেলেন সাইমন-অহনার সেরা ভক্তরা


প্রকাশিত: ০৯:২০ এএম, ০৩ অক্টোবর ২০১৬

প্রিয় তারকার জন্য ভক্তরা কিনা করেন! তারকার প্রতি ভক্তদের ভালোবাসা কখনো কখনো পাগলামির পর্যায়েও চলে যায়। ভক্তদের প্রচুর নান্দনিক গল্প রয়েছে শোবিজ দুনিয়াতে। সেইসব নিয়ে নানা ইন্ডাস্ট্রিতে ছবিও তৈরি হয়েছে।

তবে খুব কম ভক্তরাই প্রিয় তারকার সাক্ষাত পেয়ে থাকেন, তার সঙ্গে আলাপের সুযোগ পেয়ে থাকেন। সেদিক থেকে ভাগ্যবান সাইমন-অহনার ৭ ভক্ত। পি এ কাজলের পরিচালনায় ঢাকাই ছবির নতুন এই জুটির প্রথম ছবি ‘চোখের দেখা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৪ অক্টোবার। বর্তমানে ছবিটির প্রচারণায় ব্যস্ত রয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান কুশলী মাল্টিমিডিয়া।

সেই প্রচারণার অংশ হিসেবে ‘চোখের দেখা’ ছবিটির ফেসবুক পেজে আয়োজন করা হয়েছিলো একটি প্রতিযোগিতার। কেমন লাগছে সাইমন-অহনা জুটিকে? এই প্রশ্নের জবাবে সেরা মন্তব্যকারীদের আকর্ষণীয় পুরস্কার দেয়ার ঘোষণা হয়েছিলো।

অবশেষে সেই পুরস্কার জিতে নিলেন সাইমন-অহনা জুটির ৭ ভক্ত। তারা হলেন আকিব হৃদয়, সৈয়দ ফাহিম আহমেদ, এজহারুল ইসলাম জনি, মোহাম্মদ আবুল হোসেন, তারেক, হৃদয় ও খোকন।

এই সাত বিজয়ীকে কাকরাইলে অবস্থিত ‘চোখের দেখা’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের অফিসে আমন্ত্রণ জানানো হয়। গতকাল সেখানে তাদের হাতে পুরস্কার তুলে দেন ছবির নায়ক সাইমন। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন পরিচালক পি এ কাজল ও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তারা।

পুরস্কার জয়ের আনন্দ প্রকাশ করে আকিব হৃদয় বলেন, ‘এটা আমার জীবনের দারুণ এক মুহূর্ত। এ প্রজন্মের নায়কদের মধ্যে সাইমন সাদিক আমার সেরা পছন্দের নায়ক। তার অভিনয়, হাসির মধ্যে কী যেন আছে। মুগ্ধ হয়ে উপভোগ করি। আর বিশেষ করে তার চোখের প্রশংসায় পঞ্চমুখ সবাই। মেয়েরা তো তার চোখের চাহনিতেই ক্র্যাশ খায়। আমার খুব ভালো লাগে তাকে। তার কাছ থেকে পুরস্কার নেয়া আমার জন্য বিশেষ কিছু। এই দিনটি আজীবন সুখময় হয়ে থাকবে।’

Symon

আদমজী ক্যান্টনমেন্টের ছাত্র সৈয়দ ফাহিম আহমেদ বলেন, ‘সাইমন সাদিকের প্রতিটি ছবিই আমি দলবেঁধে বন্ধুদের নিয়ে হলে গিয়ে দেখি। এবারই প্রথম ‘চোখের দেখা’ ছবিতে সাইমন সাদিক অভিনেত্রী অহনার সঙ্গে কাজ করলেন। ছবির টিজার ও গান দেখে অবাক হয়ে দেখেছি। দুইজনকে দারুণ মানিয়েছে। অধীর আগ্রহে অপেক্ষা করছি ছবিটি হলে গিয়ে দেখার।’

তেঁজগাও কলেজের অনার্স পড়ুয়া এজহারুল ইসলাম জনি বলেন, ‘আমার কাছে সাইমন সাদিক মানেই মন ছুঁয়ে যাওয়া চলচ্চিত্র। তার অভিনয় খুব ভালো লাগে আমার। তার সঙ্গে অহনা আপুর জুটিকে পর্দায় দেখার অপেক্ষা করছি।’

ভক্তদের প্রতি ধন্যবাদ জানিয়ে সাইমন বলেন, ‘আমি এই সাত বিজয়ীকে ধন্যবাদ জানাই। তাদের মতো ভালোবাসার মানুষদের জন্যই আমি আজকের সাইমন হতে পেরেছি। অনেক পথ পাড়ি দিতে হয়েছে আমাকে। আরো অনেক বহুদূরের পথে সাফল্য নিয়ে যেতে চাই। সে যাত্রায় এই দর্শকরাই আমার অনুপ্রেরণা। অহনাকে নিয়ে প্রথমবার হাজির হচ্ছি পর্দায়। এরইমধ্যে আমাদের ছবিটি সবার নজের এসেছে। ফেসবুক, ইউটিউবে ছবির গানগুলোর বেশ প্রশংসা হচ্ছে। আমার বিশ্বাস, এই ছবি মনে দাগ কেটে যাবে সবার।’

পুরস্কার প্রদান শেষে বিজয়ী সাতজন তাদের প্রিয় নায়ক সাইমনের সঙ্গে জমজমাট আড্ডা ও সেলফিবাজিতে মেতে উঠেন।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।