একসঙ্গে তারা দুজনে


প্রকাশিত: ০৭:১৩ এএম, ০৩ অক্টোবর ২০১৬

সদ্য বিবাহিত দম্পতি তারা। বিয়ের পর কোথাও হানিমুনে যাওয়া হয়নি। নাঈমের ব্যবসায়িক ব্যস্ততার জন্যই কোথাও না যাওয়া। তবে এ নিয়ে নিসার মনে দু:খ নেই। ভালোবাসার ঘোরে বিয়ের পর দু’জনেই আছে বেশ সুখে।

অফিসে শেষ করে সোজা নিসার কাছে চলে আসে নাঈম। কিন্তু আস্তে আস্তে সবকিছু বদলে যেতে থাকে। শেষমেষ দেখা দেয় অন্য ধরনের সমস্যা। ‘দুজনে’ শিরোনামের নাটকে তাদেরকে এমন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

জহির করিমের রচনা ও রাহাত মাহমুদের পরিচালনায় নাটকটির সম্প্রতি শুটিং শেষ হয়েছে। নাঈম বলেন, ‘বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যকার সম্পর্ক নাটকটিতে খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে। অনেক সময় অল্প কিছু বিষয় নিয়ে বিরাট ঘটনা যে ঘটে যায় তাও দেখানো হয়েছে ‘দুজনে’ নাটকটিতে। দর্শকরা নাটকটি দেখলেই বুঝতে পারবেন।’

নিসা বলেন, ‘নাটকের গল্পটা খুব সুন্দর। সংসার জীবনের নানান ঘটনা এতে ফুটিয়ে তোলা হয়েছে। নাঈম ভাইয়ের সাথে কাজ করে বেশ ভালো লেগেছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।’

খুব শিগগিরই ‘দুজনে’ নাটকটি একটি বেরসরকারী টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।