সমাবর্তনে মমর সেলফি


প্রকাশিত: ১২:১০ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠান শেষে আনন্দের অনুভূতি সেলফি`র মাধ্যমে প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম।

বৃহস্পতিবার মম সমাবর্তন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। তিনি এই বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে ২০১০ সালে স্নাতক ও ২০১২ সালে স্নাতকোত্তর শেষ করেন।

মম বলেন, ‘সমাবর্তন মানেই অন্যরকম মজা। অনেক কাছের বন্ধুর একসঙ্গে দেখা পাওয়া। সবাই মিলে জমজমাট আড্ডায় মেতে ওঠা। এই আনন্দ অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মতো না।’

তিনি আরও বলেন, ‘অনেক দিন থেকে এই দিনটির অপেক্ষায় ছিলাম। জাহাঙ্গীরনগর ক্যাম্পাস আমার অতি প্রিয় একটা জায়গা। এখানে অনেকগুলো বছর কাটিয়েছি। সত্যি কথা বলতে ক্যাম্পাসে প্রবেশ করলে আর বের হতে ইচ্ছে করে না।’

বুধবার সারাদিন ক্যাম্পাসেই কাটিয়েছেন মম। বৃহস্পতিবার সমাবর্তনের গাউন পরেছেন। সমাবর্তনে অংশ নিতে বুধ ও বৃহস্পতিবার শুটিং রাখেননি তিনি।

দুপুরে ফেসবুকে বন্ধুদের সঙ্গে উঠানো সমাবর্তনের বেশকিছু সেলফি পোস্ট করেন তিনি। যেখানে বন্ধুদের সঙ্গে তাকে বেশ হাসি খুশি দেখা যায়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সমাবর্তনে সভাপতিত্ব করেন রাষ্ট্রপতি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আব্দুল হামিদ । বক্তা হিসেবে ছিলেন বাংলাদেশের সাবেক প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন ও বিশেষ অতিথি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।