বছরের সেরা শট!


প্রকাশিত: ০৮:২৩ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৬
ছবি : মনজুরুল আলম

নায়িকা দাঁড়িয়ে আছে। নায়ক খানিকটা দূর থেকে হেঁটে আসেন। নায়িকার সামনে দাঁড়ালেন। দুজন গভীর আবেগ নিয়ে একে অপরের দিকে তাকালেন। আরেকটু ঝুঁকলেন। একে অপরের গলায় হাত রেখে কাছে টেনে নিলেন। কপালে টুকলো কপাল। আরো সর্বনাশা কিছুর দেখার অপেক্ষা যখন উৎসাহী দর্শকের; তখনই ‘কাট ইট’, ‘বছরের সেরা শট দিলা তোমরা’ বলে উঠলেন নির্মাতা।

গতকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) এফডিসির ডাবিং থিয়েটারের সামনে এমনই এক অন্তরঙ্গ দৃশ্যে অংশ নিলেন ঢাকাই ছবিতে হালের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা এমিয়া এমি। এটি ছিলো শাহ আলম মন্ডল পরিচালিত ‘সাদাকালো প্রেম’ ছবির একটি গানের শুটিং। এই দৃশ্যের শটটি দ্বিতীয়বারেই ওকে করেছিলেন নায়ক-নায়িকা। তবে পরিচালক চাইছিলেন ক্লোজ শটেও বাপ্পী-এমির অন্তরঙ্গ দৃশ্যের একটা রিজার্ভ শট। আর তখন তিনি ক্যামেরাম্যানের সঙ্গে মাটিতে শুয়ে শটটি ওকে করলেন। প্রথম শটেই তৃপ্ত পরিচালক। নায়ক-নায়িকাকে বাহবা দিয়ে নতুন দৃশ্যের জন্য রেডি হতে বললেন।

Ami

সবাইকে যার যার কাজ বুঝিয়ে এগিয়ে এসে জাগো নিউজকে স্বভাবজাত মিষ্টি হসিতে স্বাগতম জানালেন পরিচালক শাহ আলম মন্ডল। আলাপচারিতায় জানালেন, আর একদিন শুটিং বাকী। আগামীকাল (আজ বুধবার, ২৮ সেপ্টেম্বর) শুটিং করলেই ক্লোজ হবে ‘সাদা কালো প্রেম’ ছবির ক্যামেরা। আজকে (মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর) গানের কিছু দৃশ্যধারণ হচ্ছে। এই মাত্র যে শটটিতে বাপ্পী-এমিকে একান্তে দেখা গেল দর্শক এই দৃশ্য দেখতে পাবেন গানে। এরপর একটি দৃশ্য আছে কবরস্থানে।

মন্ডল আরো বলেন, ‘একটি প্রেমের ছবি নির্মাণ করেছি। এই প্রেমের গল্পটা ভালো লাগবে দর্শকের। আর বাপ্পীর সঙ্গে এমিয়া এমির রসায়নটাও মন ছুঁয়ে যাবে সবার। এখানে বেশ কিছু শ্রুতিমধুর গানও রয়েছে।’

Bappy

পরিচালক জানালেন, শুটিংয়ের পাশাপাশি এর ডাবিংও শেষের দিকে। শিগগিরই সব কাজ গুছিয়ে ছবিটি সেন্সরে জমা পড়বে।

এদিকে ছবিটি নিয়ে বেশ আশাবাদী চিত্রনায়িকা এমি। তিনি বলেন, ‘শাহ আলম মন্ডল বেশ জনপ্রিয় পরিচালক। তার পরিচালনায় কাজ করতে গিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে। অনেক কিছু শিখেছি আমি। আর সহশিল্পী হিসেবে বাপ্পীও বেশ সহযোগিতা করেছে। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও মনে থাকবে আমার। আর চমৎকার এই ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। অনেক পরিশ্রম করে কাজ করেছি এখানে। এবার দর্শকের রায়ের অপেক্ষায়।’

Ami

ছবিটিতে বাপ্পী-এমি ছাড়াও অভিনয় করছেন হাসান ইমাম, লায়লা হাসান, আনিসুর রহমান মিলন, নায়ক বাপ্পি, শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, মিশা সওদাগর, শিবা সানু, ডিজে সোহেল প্রমূখ।

চলতি বছরেই ভালো দিন দেখে ছবিটি প্রেক্ষাগৃহে আনতে চান- এমনটাই জানালেন পরিচালক শাহ আলম মন্ডল।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।