ঢাকায় মুক্তি পাচ্ছে `সেভেনথ সন`


প্রকাশিত: ০৪:০৬ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৫

হলিউডের ফ্যান্টাসি ধাঁচের নতুন ছবি `সেভেনথ সন` ইউনিভার্সাল পিকচার্সের পরিবেশনায় আগামী ৬ ফেব্রুয়ারি আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে।

হলিউডের পাশাপাশি একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও ত্রিমাত্রিক প্রযুক্তিতে ছবিটি মুক্তি পাবে। এর আগে `দ্য অ্যামেজিং স্পাইডারম্যান টু`, `ট্রান্সফরমারস: এজ অব এক্সটিঙ্কশন` ছবি দুটি সারাবিশ্বের সঙ্গে একই দিনে মুক্তি দিয়েছে দেশের প্রথম এই মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহটি।

১ ঘণ্টা ৪৩ মিনিট ব্যাপ্তির ছবিটির গল্পে দেখা যায়, কৃষকের ছেলে টমাস ওয়ার্ড শত্রুর মোকাবেলায় নানা রকম কৌশল রপ্ত করে ফেলে। শক্তিশালী মাদার মালকিন কারাবাস থেকে বেরিয়ে আসার পর বড় চ্যালেঞ্জের মুখে পড়ে এই তরুণ। ভয়ঙ্কর এই ডাইনির হাত থেকে সে কি দেশকে রক্ষা করতে পারবে?

টানটান উত্তেজনা আর উৎকণ্ঠার মধ্যদিয়ে এগিয়ে যায় ছবির কাহিনী। জোসেফ ডেলানের উপন্যাস `দ্য স্পুকস অ্যাপ্রেনটিস` অবলম্বনে নির্মিত হয়েছে `সেভেনথ সন`। সের্গেই বদ্রভের পরিচালনায় এতে মাদার মালকিন চরিত্রে অভিনয় করেছেন এবারের অস্কার মনোনীত অভিনেত্রী জুলিয়ান মুর। এছাড়া আছেন জেফ ব্রিজেস, বেন বার্নেস, কিট হ্যারিংটন, অলিভিয়া উইলিয়ামস, ডিমন হানসাউ প্রমুখ।

এ বিষয়ে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া, বিপণন শাখা) মেসবাহ উদ্দিন আহমেদ জানান, সারাবিশ্বের পাশাপাশি ঢাকায় মুক্তি উপলক্ষে আজ সন্ধ্যায় `সেভেনথ সন` ছবির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।