দঙ্গলের প্রচারণায় ব্যস্ত আমির খান


প্রকাশিত: ১০:৪৭ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৬

বলিউড সুপারস্টার আমির খানের নতুন ছবি ‘দঙ্গল’। চলতি বছরের শেষদিকেই হলে আসছে ছবিটি। তবে বেশ আগে থেকেই এর প্রচারণায় নেমেছেন আমির।

ভারতীয় একটি শীর্ষ গণমাধ্যম জানিয়েছে, ছবির কাজ শেষ হতে না হতেই ‘দঙ্গল’ প্রচারণার কাজ শুরু করে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান।

জানা গেছে, সম্প্রতি ভারতের বেশ কয়েকজন বিখ্যাত তারকা ব্যাক্ত্বিত্বদের নিয়ে আমিরের নতুন ছবি দঙ্গলের প্রদর্শনের একটি আয়োজন করা হয়। সেসময় ছবিটি সম্পর্কে তাদের মতামতও জানতে চান আমির। সবাই ছবির গল্প, নির্মাণ ও আমির খানের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমে মুখ খুলেছেন প্রখ্যাত বলিউড অভিনেত্রী শাবানা আজমী। ব্যাপারটাকে শাবানা ছবির প্রচারণার কাজ বলেই মনে করছেন। ছবি মুক্তির আগেই ছবিটি সম্পর্কে সকলের ইতিবাচক সমর্থনের জন্যই এই বিশেষ প্রদর্শনী ছিলো বলে জানান শাবানা আজমী।

নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবিতে একজন লড়াকু কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে আমির খানকে। চলতি বছরের ২৩ ডিসেম্বর বড়দিন উপলক্ষে রুপালী পর্দায় মুক্তি পাবে ছবিটি।

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।