জাজের নায়ক এবার শাহরিয়াজ


প্রকাশিত: ০৭:৪০ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৬

দেশের অন্যতম জনপ্রিয় এবং বৃহত্তর চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটি বিগত বছরগুলোতে উপহার দিয়েছে ‘ভালোবাসার রঙ’, ‘অগ্নি’, ‘অগ্নি ২’, ‘পোড়ামন’, ‘বাদশা’, ‘শিকারী’, ‘রক্ত’র মতো সুপারহিট ও ব্যবসা সফল সব ছবি। এইসব ছবিতে দুই বাংলার তারকাদের চুক্তিবদ্ধ করে বাজিমাত করেছে জাজ।

স্বনামধন্য এই প্রতিষ্ঠানের সঙ্গে এবার নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হলেন ঢাকাই চলচ্চিত্রের ‘টল ম্যান’ খ্যাত জনপ্রিয় নায়ক শাহরিয়াজ হোসাইন। বিষয়টি নিশ্চিত করে এই নায়ক বলেন, তিনি অভিনয় করতে যাচ্ছেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন ছবি ‘মেয়েটি এখন কোথায় যাবে’ নামের চলচ্চিত্রে।

জাজ মাল্টিমিডিয়া থেকে বলা হয়েছে প্রখ্যাত কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিটি পরিচালনা করবেন জনপ্রিয় অভিনেতা-পরিচালক নাদের চৌধুরী। ছবিটির সংলাপ রচনাও করেছেন ইমদাদুল হক মিলন। এই ছবি দিয়ে প্রথমবারের মতো নাদের চৌধুরীও জাজের প্রযোজনায় ছবি নির্মাণ করতে যাচ্ছেন।

হৃদয় ছোঁয়া এক গল্পে নির্মিত হতে যাওয়া এই চলচ্চিত্রে শাহরিয়াজ জুটি বাঁধবেন জাজের সেনশেসন জলির সঙ্গে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা আমার ক্যারিয়ারের জন্য বিশেষ প্রাপ্তি। জাজ মাল্টিমিডিয়া দেশের সফল এবং জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান। চলচ্চিত্রের মন্দা বাজারে প্রবেশ করে তারা অনেক চমক দেখিয়েছে। নির্মাণেও এনেছে মুন্সিয়ানার নতুন মাত্রা। তাদের সঙ্গে এবার আমার যাত্রা শুরু হলো। পাশাপাশি ইমদাদুল হক মিলনের সাহিত্য বরাবরই মন নাড়া দেয়। আর তার গল্প নিয়েই ছবিটি নির্মাণ করবেন আমাদের প্রিয় মানুষ, গুণী মানুষ নাদের চৌধুরী। সেই ছবির নায়ক হতে পেরে আমি আনন্দিত এবং নিজের অভিনয় নিয়ে অনেক বেশি উৎসাহিত। আশা করছি চমৎকার একটি ছবি হবে ‘মেয়েটি এখন কোথায় যাবে’।’

jazzs

জলির সঙ্গে কাজ করা প্রসঙ্গে শাহরিয়াজ বলেন, ‘জলি আমার প্রজন্মেরই আলোচিত একজন নায়িকা। তার দুটি ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবিতেই সে নিজেকে প্রমাণ করেছে। তার সঙ্গে জুটি হয়ে এবার আমি কাজ করতে যাচ্ছি। নতুন অভিজ্ঞতা হবে। আমরা চেষ্টা করবো বড় পর্দায় নতুন কেমিস্ট্রিতে চমক আনতে।’

ছবিটি নিয়ে পরিচালক নাদের চৌধুরী বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে নতুন জার্নি শুরু করলাম। সবার সহযোগিতা চাই।’ তিনি জানালেন, ছবিটির শুটিং শুরু হবে আগামী ১০ অক্টোবর থেকে। বরিশালের ভোলাতেই এর সম্পূর্ণ দৃশ্যায়ণ হবে।

ছবিতে শাহরিয়াজ-জলি ছাড়াও অভিনয় করবেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশিদ, ফজলুর রাহমান বাবু, কাজী শিলা, শামিমা আক্তার বেবীর মতো জনপ্রিয় সব মুখ। এর আবহ সংগীত পরিচালনায় থাকবেন ইমন সাহা।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।