শুভশ্রী এখন ঢাকায়


প্রকাশিত: ০৯:৪৫ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৬

কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী এখন ঢাকায়। সোমবার সকালের একটি ফ্লাইটে তিনি ঢাকায় এসেছেন বলে জানা গেছে। এর আগেও একাধিকবার তিনি ঢাকায় এসেছেন। তবে শুভশ্রীর এবারের ঢাকা সফরের উদ্দেশ্য তার অভিনীত যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারণা। এছাড়া আগামীতে যৌথ প্রযোজনায় নির্মিত হবে আরো কিছু ছবি, সে ব্যাপারেও আলোচনায় বসতে এসেছেন শুভশ্রী।

এদিকে, ‘প্রেম কি বুঝিনি’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজ। জাজ সূত্র থেকে আরো জানা যায়, আগামীকাল মঙ্গলবার ঢাকা ত্যাগ করবেন শুভশ্রী। এরমাঝে বিভিন্ন গণমাধ্যমে `প্রেম কি বুঝিনি` ছবিটি নিয়ে কথা বলবেন। এছাড়া কয়েকটি টেলিভিশনেও সাক্ষাৎকার দেবেন। তার সঙ্গে থাকবেন ছবির নায়ক কলকাতার ওম।  

রোমান্টিক ও কমেডি ধাঁচের  ‘প্রেম কি বুঝিনি’ ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে ৭ অক্টোবর। এর চিত্রনাট্য লিখেছেন পেলে ভট্টাচার্য। পরিচালনা করেছেন সুদীপ্ত সরকার।

শুভশ্রী-ওম ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন পিয়া, শুভাশিষ মুখোপাধ্যায়, হাসান ইমাম ও রেবেকা প্রমুখ।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।