বিশ্বকাপ থেকে ছিটকে পড়লেন জুনায়েদ


প্রকাশিত: ০৩:৪৫ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৫

পেশীর পুরনো চোট না সারায় বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন পাকিস্তানের অন্যতম সেরা পেসার জুনায়েদ খান। ফিটনেস পরীক্ষায় তার আটকে যাওয়াটা আরেকটি বড় ধাক্কা হয়ে এলো পাকিস্তানের জন্য।

গত মাসে অনুশীলনের সময় পেশীতে চোট পেয়েছিলেন ২৫ বছর বয়সী এই বাঁ-হাতি পেসার। তারপরও ঝুঁকি নিয়ে ১৫ জনের বিশ্বকাপ দলে তাকে রেখেছিল পাকিস্তান। কিন্তু চূড়ান্ত ফিটনেস টেস্ট পরীক্ষায় আটকে যাওয়ায় বিশ্বকাপে আর খেলা হচ্ছে না জুনায়েদের।

সোমবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। জুনায়েদের জায়গায় বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হতে যাচ্ছেন তরুণ পেসার বিলাওয়াল ভাট্টি। আপাতত দলের সঙ্গে নিউজিল্যান্ডে রয়েছেন ভাট্টি। কিউইদের বিপক্ষে আজ দ্বিতীয় ও শেষ ওয়ানডে শেষে অস্ট্রেলিয়ায় উড়ে যাবে পাকিস্তান দল।

এর আগে অবৈধ বোলিং অ্যাকশনের কারণে এমনিতেই বিশ্বকাপ দলে নেই ওয়ানডের একনম্বর বোলার সাঈদ আজমল। ইনজুরির কারণে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের ট্রেন মিস করেছেন অভিজ্ঞ পেসার উমর গুলও। মিসবাহদের বিশ্বকাপ জয়ের স্বপ্ন আরও ধূসর করে এবার দর্শক হয়ে গেলেন জুনায়েদ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।