আয়নাবাজিতে চঞ্চল-নাবিলার চুম্বন কাহিনী (ভিডিও)


প্রকাশিত: ১০:২৯ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৬

অমিতাভ রেজার স্বপ্নের ছবি, প্রথম ছবি ‘আয়নাবাজি’। এখানে বহুরুপী যুবক আয়না চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তার বিপরীতে রয়েছেন নাবিলা।

আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। এ উপলক্ষে চলছে জোর প্রচারণা। তারই অংশ হিসেবে সম্প্রতি প্রকাশ হয়েছে ছবিটির একটি চুম্বন দৃশ্যের বিহাইন্ড দ্য সিনস। সেখানে দেখা গেছে চঞ্চলের সঙ্গে নাবিলার গভীর চুম্বন দৃশ্য।

বিহাইন্ড দ্য সিনসে জানানো হলো চুম্বন দৃশ্যটির আসল ঘটনা। এতে কাজ করতে গিয়ে চঞ্চল-নাবিলা দুজনই বেশ অস্বস্তিতে ভুগেছেন বলে জানালেন।

চঞ্চল বলেছেন, ‘আমাকে নাবিলা অন্তরঙ্গভাবে চুম্বন করছে- এ দৃশ্য ছাড়া বাকি সব দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেছি। সত্যি কথা বলতে, এই দৃশ্যের কাজ করতে গিয়ে বিব্রতবোধও করেছি। তবে ছবির গল্প তো আর পাশ কাটানো যায় না।’

অন্যদিকে নাবিলা বলেন, ‘ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্রেই এমন একটি দৃশ্যের জন্য প্রস্তুত ছিলাম না। কাজ করার আগে যখন অমিতাভ ভাই আমাকে গল্পটি শুনিয়েছিলেন তখনই বলেছিলেন একটি দৃশ্যে চঞ্চল ভাইকে চুম্বন করতে হবে। যদি রাজি থাকি তাহলেই আমাকে রাখা হবে। তখন হ্যাঁ বা না কিছু বলিনি। আসলে কি বলবো ভেবে পাচ্ছিলাম না। বেশ ভয় পেয়েছিলাম। তবে এ দৃশ্যেই সবচেয়ে বেশি মজা পেয়েছি।’

ভিডিওতে নাবিলার কাছে জানতে চাওয়া হয়, আয়নাকে চুমু খাওয়ার অভিজ্ঞতা কেমন? উত্তরে চোখ বড় করে তাকিয়ে মুচকি হাসেন নাবিলা।

কনট্যান্ট ম্যাটার্সের প্রযোজনায় হাফ স্টপ ডাউন লিমিটেড নির্মিত এ ছবির মূল কাহিনী ও ভাবনা গাউসুল আলম শাওনের। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান।

এখানে নাবিলার পাশাপাশি আরেকটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে আছেন ইফফাত তৃষা। সাংবাদিকের ভূমিকায় থাকছেন পার্থ বড়ুয়া। এ ছাড়াও আছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম শাওন প্রমুখ।

‘আয়নাবাজি’ ছবিতে গান করেছেন অর্ণব, ফুয়াদ, হাবিব ওয়াহিদ, চিরকুট, মিনার প্রমুখ।

দেখুন চঞ্চল-নাবিলার চুম্বনদৃশ্যের বিহাইন্ড দ্য সিন :



এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।