১৪ অক্টোবর মুক্তি পাচ্ছে সাইমন-অহনার চোখের দেখা


প্রকাশিত: ০৮:৩৭ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৬

ঢাকাই ছবির সুদিন ফেরাতে চলছে নানা পরিকল্পনা আর এক্সপেরিমেন্ট। সেই প্রচেষ্টারই অংশ বলা যেতে পারে চলচ্চিত্রে সাইমন সাদিক ও অহনা রহমানের জুটি। গুণী নির্মাতা  পিএ কাজল এই দুই তারকাকে একসঙ্গে নিয়ে নির্মাণ করেছন ‘চোখের দেখা’ নামের চলচ্চিত্র। ছবিটি এরই মধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। আসছে ১৪ অক্টোবর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

পরিচালনার পাশাপাশি ছবিটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্যও করেছেন পিএ কাজল। তিনি জানান, একটি রোমান্টিক গল্পের ছবি ‘চোখের দেখা’। সাইমন-অহনার অভিনয় দর্শকের হৃদয়ে দোলা দিয়ে যাবে।

Symon

এ প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন বলেন, ‘চলচ্চিত্রটির গল্পে দর্শক ব্যতিক্রম কিছু পাবেন। আমার অন্যান্য চলচ্চিত্রের চেয়ে এতে আরো বেশি সচেতন হয়ে অভিনয় করেছি। কারণ এখানে আমাকে একটি চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে।’

অহনা বলেন, ‘চোখের দেখার গল্পটি আমার কাছে চমৎকার লেগেছে। এখানে আমার চরিত্রের নাম রোজ। একজন অন্ধ মেয়ে হিসেবে এখানে অভিনয় করেছি। আমার বিশ্বাস ‘চোখের দেখা’ দর্শকদের মনের মতো একটি চলচ্চিত্র হবে।’

সাইমন-অহনা ছাড়াও এ ছবির আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শামস সুমন ও শতাব্দী ওয়াদুদ। কুশলী মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি শতাধিক হলে মুক্তি পাবে আশা প্রকাশ করেছেন পরিচালক পি এ কাজল।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।