আবারো তাহসান-তিশার মনসুবা জংশন


প্রকাশিত: ১০:৪১ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৬

জুটি বেঁধে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও কণ্ঠশিল্পী তাহসান খান। স্বাভাবিকভাবেই নির্মাতাদের কাছে বেড়েছে তাদের চাহিদা। এই দুই তারকার যুগল উপস্থিতি মানে দর্শকদের জন্যও বিশেষ কিছু।

তাহসান-তিশা জুটির জনপ্রিয় একটি টেলিছবি ‘মনসুবা জংশন’। দীর্ঘদিন পর এটি আবারো প্রচারে আসছে আগামীকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) এনটিভিতে দুপুর ২টা ৩৫ মিনিটে। মেজবাহ উদ্দিন সুমন ও শিহাব শাহীনের গল্প অবলম্বনে টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন শিহাব শাহীন। এতে আরো অভিনয় করেছেন সাব্বির, মম আলী প্রমুখ।

এর গল্পে দেখা যায়, কোনো এক রেল জংশনে নিলার সাথে প্রথম দেখা হয় পিয়ালের। প্রথম দেখাতেই ভালো লাগা, দৃষ্টি বিনিময়, মুচকি হাসির আহ্বান- সব মিলিয়ে ক্লাসিক একটি প্রেম কাহিনী তৈরি হবার আগেই হুট করে অন্য ট্রেনে উঠে চলে যায় নিলা।

তারপর থেকে পিয়াল খুঁজতে থাকে নিলাকে। স্কেচ করে ফেসবুকে আপলোড করেও জানতে চায় নিলার খোঁজ। এরই মাঝে হঠাৎ আরেকদিন দেখা হয় একটা শপিংমলে। বিশেষ কোনো মোমবাতি খুঁজছিল নিলা। সেই মলে না থাকায় পিয়াল যেচে পরে পাশের দোকানে ছুটে গিয়ে মোমবাতি নিয়ে এসে দেখে চলে গেছে নিলা।

তারপর আর নিলার দেখা পায়নি পিয়াল। কিন্তু হঠাৎই আবার পাঁচ বছর পর দেখা হয়, প্রেমিক অরিনের বান্ধবী হিসেবে!

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।