সুবর্ণা-সৌদের প্রিয় প্রতিবেশি


প্রকাশিত: ০৯:২৭ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৬

আফসানা অনু। পাঁচতলা এপার্টমেন্ট ভবনের পঞ্চম তলাতেই তিনি থাকেন। নিজের বাড়ি। পাঁচতলার একটা ইউনিটে থাকেন। অন্যগুলো ভাড়া দেয়া। আফসানার স্বামী মুনতাসির ব্যবসায়ী মানুষ।

৫ তলার পাশের ফ্ল্যাটে নতুন ভাড়াটিয়া বায়েজিদ এবং তার মা। ভাড়া নেবার আগেই তিনি শুনেছেন, এই ফ্ল্যাটে ভাড়াটিয়ারা বেশিদিন টিকতে পারে না। কেন টিকতে পারে না সেই বিষয়ে তিনি অজ্ঞাত।

তবে বাড়ি নেয়ার কিছুদিনের মধ্যেই তিনি সেটি আঁচ করতে শুরু করেন। বাড়ির মালিক আফসানা অনুর অভ্যাস প্রতিবেশির সব বিষয়ে নাক গলনো। এতে বিরক্ত হন প্রতিবেশিরা। এমনই একটি নাটকে অভিনয় করলেন তারকা দম্পতি বদরুল আনাম সৌদ ও সুবর্ণা মুস্তাফা।

নাটকটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার ও পরিচালনা করেছেন গোলাম মোকতাদির। এই নাটকে আরো অভিনয় করেছেন জাহিদ হাসান শোভন, ইভানা প্রমুখ।

নাটকটি আরটিভিতে আগামীকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১টা ২০ মিনিটে প্রচার হবে জুঁই নিবেদিত ‘ভালোবাসার প্রহর’ আয়োজনে। এই আয়োজনের স্পন্সর হিসেবে আছে ‘ক্রাউন সিমেন্ট’ এবং সহযোগী স্পন্সর এলপেনলিবে।

প্রসঙ্গত, খণ্ড নাটক বাঁচাতে অভিনেতা মাহফুজ আহমেদ তার প্রযোজনা প্রতিষ্ঠান বানীচিত্রের ব্যানারে আরটিভিতে প্রতি সপ্তাহের শুক্রবার একটি করে খণ্ড নাটক প্রচারের জন্য এই ‘ভালোবাসার প্রহর’ নামের আয়োজনটি হাতে নিয়েছেন।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।