অনিশ্চয়তায় হ্যাপি (দেখুন ছবিতে)


প্রকাশিত: ০৩:৪২ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৫

জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের সাথে নিজের অনৈতিক সম্পর্কের কথা প্রকাশ করে এখন অনেকটা অথৈই সমুদ্রের মধ্যে পরেছেন ঢলিউডের উঠতি নায়িকা নাজনিন আক্তার হ্যাপি। এর পরের ঘটনা সবারই কম বেশি জানা। মিডিয়াতে নিজেই রুবেল ও তার গোপন ফোন আলাপ ফাঁস করে আলোচনাটা জিয়িয়ে রেখেছিলেন আরো বেশ কিছু সময়।

ফিল্ম এর এই নায়িকাকে রুবেল বিয়ে করতে চাননি। রুবেলকে পাওয়ার জন্য হ্যাপি চলচ্চিত্রে অভিনয়ও ছেড়ে দিতে চেয়ে ছিলেন। রুবেল মধ্যবিত্ত পরিবারের সন্তান নায়িকা বউ তার পরিবার মেনে নিবে না এই কথা হ্যাপিকে জানালে হ্যাপি নিজের ফ্ল্যাট রুবেলকে লিখে দিতে চান। তাতেও কাজ হয়নি।


এরপর আর কি করা, মামলা করে বসেন রুবেলের বিরুদ্ধে। এদিকে রোববার তিনি নিজেও স্বীকার করেছেন যে আসলেই তার মাথাটা গরম। রোববার হ্যাপি নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, eto bhabi j matha thanda rakhbo ....ta r hoye othe na .dhuuurrrrrr.........— feeling angry.

হ্যাপি ঘরে বসেই রুবেল তার সঙ্গে যে অন্যায় করেছে দুনিয়ার আদালতে ন্যায়বিচার না পেলেও পরকালের আদালতে অবশ্যই এর ন্যায়বিচার পাবেন। সেই কামনায় গেল ৩১ জানুয়ারি একটি গান ফেসবুকে দিয়েছেন। গানটি হল- আমি অপার হয়ে বসে আছি, ওহে দয়াময়, পারে লয়ে যাও আমায়।


এ প্রসঙ্গে হ্যাপি জানিয়েছেন, গান গাইতে পারি না। কী করব। অজান্তেই গাইলাম। রেকর্ড করে সেটি পোস্ট করলাম। তবে আশা করছি, আদালতে এর একটা ন্যায়বিচার আমি পাব।


বর্তমানে হ্যাপির হাতে কোন কাজ নেই। কিছুদিন আগেই তিনি চেয়েছিলেন মিডিয়া ছেড়ে দিতে। আদালতেও তাকে দেখা গেছে হিজাব পরা অবস্থায়। কিন্তু বর্তমানে হ্যাপি তার ফেসবুকে নিজের খোলামেলা ছবি শেয়ার করছেন নিয়মিতই। আর তার এই সব কর্মকান্ডই দেখে মিডিয়ার অঙ্গনের অনেকেই বলছেন হ্যাপি আসলে কি করবেন তা তিনি নিজেই জানেন না।

এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।