ছেলেকে নিয়ে বিপদে চার্লি চ্যাপলিন


প্রকাশিত: ০৯:৪২ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৬

মজনু খুব দরিদ্র একজন শারীরিক প্রতিবন্ধী মানুষ। পথে-ঘাটে কিংবা বাড়ির বাচ্চাদের জন্মদিনের কোনো অনুষ্ঠানে কৌতুকাভিনয় করে জীবিকা নির্বাহ করেন। সাত বছরের ছেলে রাতুল তার একমাত্র সঙ্গী। সবাই মজনুকে চার্লি চ্যাপলিন বলে ডাকে।

বাপ-বেটার প্রায় প্রতিদিনই কাটে অনাহার, অর্ধাহারে। কিন্তু তাই বলে বাবা-ছেলের মুখের হাসি কখনো মলিন হয় না। মজনুরও ইচ্ছা করে ছেলেটাকে একদিন ভালো খাবার খাওয়াতে, দামি পোশাক কিনে দিতে। কিন্তু সেই সাধ্য তার কখনোই হয় না।

ছেলেটারও ইচ্ছে করে বড়লোকের ছেলেদের মত তারও জন্মদিন হবে আর সেই জন্মদিনে তার বাবা তাকে খেলা দেখিয়ে হাসাবে। এরই মধ্যে মজনুর একমাত্র বুকের ধন রাতুলের লিভার সিরোসিস ধরা পড়ে। প্রায় ৪০ লাখ টাকা লাগবে চিকিৎসার জন্য। কি করবে এখন মজনু? চার্লি চ্যাপলিন হয়ে খেলা দেখিয়ে কী সে ছেলের রোগ মুক্তি করতে পারবে? দেখতে হলে চোখ রাখুন আগামীকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে। সেদিন প্রচারিত হবে টেলিফিল্ম ‘আর্টিস্ট মজনু খাঁ’।

আসাদুজ্জামান সোহাগের রচনায় এটি পরিচালনা করেছেন মেহেদি হাসান জনি। এখানে চার্লি চ্যাপলিন হয়ে খেলা দেখানো আর্টিস্ট মজনুর চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও তার ছেলের চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী শরিফুল। এছাড়াও টেলিছবিটির একটি চরিত্রে দেখা যাবে শার্লিনকে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।