বুধবার থেকে শুরু হচ্ছে রিয়াজ-সাবার চমক


প্রকাশিত: ০৮:১৯ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৬

অভিনয়ের জনপ্রিয় দুই মুখ চলচ্চিত্র অভিনেতা রিয়াজ ও অভিনেত্রী সোহানা সাবা। তারা ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’ নামের দুটি ছবিতে জুটি হয়ে কাজ করেছেন। পাশাপাশি বেশ কিছু নাটকেও তাদের একসঙ্গে দেখা গেছে।

এবার এই জুটি ছোট পর্দায় হাজির হচ্ছেন নতুন চমক নিয়ে। সেটি হলো চ্যানেল আইয়ের ভিন্নধর্মী গেম শো ‘লাক ভেলকি লাখ’। এই অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে রিয়াজ-সাবাকে। এটি আগামীকাল বুধবার (২১ সেপ্টেম্বর) থেকে সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে।

কোকোমো বিস্কুট নিবেদিত অনুষ্ঠানটি নিয়ে ইতোমধ্যে মানুষের মধ্যে বেশ আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে। অনুষ্ঠানটিতে দর্শকদের অংশগ্রহণের জন্য সম্পন্ন হয়েছে রেজিস্ট্রেশন পর্ব। বিপুল সংখ্যক প্রতিযোগী অনুষ্ঠানটিতে রেজিস্ট্রেশন করেছেন। এ গেম শোর প্রযোজক আ কা রেজা গালিব ও নির্বাহী প্রযোজক ইসমত আরা ইতি।

অনুষ্ঠান প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘লাক ভেলকি লাখ’ ব্যতিক্রমী গেম শো। নামের মধ্যেই একটা অন্যরকম ব্যাপার আছে। এই গেম শোতে যারা অংশগ্রহণ করছেন তারা প্রথমদিনেই এক লাখ টাকা করে জিততে পারবেন। আমরা মূলত সাধারণ মানুষকেই আমন্ত্রণ জানাচ্ছি। ইতোমধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এবার শুরু হচ্ছে মূল পর্ব।’

গেম শোটির টাইটেল স্পন্সর করেছে কোকোমো বিস্কুট। কোকোমো বিস্কুটকে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে বহিঃবিশ্বে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে কোম্পানিটি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সে লক্ষ্যেই প্রতিষ্ঠানটি চ্যানেল আইয়ের নতুন অনুষ্ঠান ‘লাক ভেলকি লাখ’ এ সম্পৃক্ত হয়েছে। দর্শকদের নির্মল বিনোদনের পাশাপাশি নিজেদের পণ্য মানুষের কাছে পৌঁছানোই তাদের লক্ষ্য।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।