প্রকাশ হলো আয়নাবাজি ছবিতে হাবিবের গান (ভিডিও)


প্রকাশিত: ০৮:৪১ এএম, ১৯ সেপ্টেম্বর ২০১৬

এই সময়ের জনপ্রিয় সুরকার ও কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ তার শ্রোতাদের মন ছুঁয়ে দেয়ার জন্য বিশেষভাবে পরিচিত। অডিও গানের পাশাপাশি চলচ্চিত্রেও হাবিবের রয়েছে বিশেষ সাফল্য। সেই ধারাবাহিকতায় হাবিব নতুন করে গান করেছেন অমিতাভ রেজার প্রথম চলচ্চিত্রর ‘আয়নাবাজি’তে।

‘ধীরে ধীরে যাও না সময়’ শিরোনামের গানটি সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে। বহুল প্রতিক্ষিত এই গানটি প্রকাশের পরপরই বেশ সাড়া ফেলেছে শ্রোতাদের মাঝে। এই গানটি লিখেছেন অনম বিশ্বাস এবং কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব।

নির্মতা অমিতাভ রেজা গানটি প্রসঙ্গে বলেন, ‘ধীরে ধীরে যাও না সময়’ গানটি হচ্ছে আশা এবং হতাশার গান এবং অনেক আবেগ ও চিন্তা চেতনায় ছায়া। কিভাবে আমরা আমাদের জীবনে ক্ষণিকের জন্য হলেও সুখী হতে চাই এবং শত দুঃখ বেদনার মাঝেও আমরা সেই আনন্দকে নিজের মধ্যে ধরে রাখতে চাই এই গানটি তারই একটি বহিঃপ্রকাশ।’

তিনি আরো বলেন, ‘আমি সিনেমা বানাবো আর তাতে হাবিবের একটা গান থাকবেনা এটা হতেই পারেনা। প্রথম থেকেই হাবিব আমার বিজ্ঞাপনে সহযোগী ছিল। আমার আর হাবিবের ভাতৃত্ব ও বন্ধুত্ব থেকেই এই গানের শুরু। গানটি ইতিমধ্যেই শ্রোতাদের মাঝে ভাল সাড়া পাচ্ছে। ভালো লাগছে।’

এই গানটি রবির গ্রাহকেরা গুনগুন হিসেবে সেট করতে চাইলে ‘Get ৫৩৬৪৪২১’ লিখে এসএমএস করুন ৮৪৬৬ নম্বরে।

প্রসঙ্গত, আয়নাবাজি ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তার বিপরীতে আছেন নাবিলা। ছবিতে অন্যান্য চরিত্রে আরো অভিনয় করেছেন পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।

এদিকে, গেল ১১ মে  কান উৎসবের ৬৯তম আসরে মার্শে দু ফিল্ম বিভাগে প্রদর্শিত হয়েছে আয়নাবাজি। মুক্তির আগেই দেশের গণ্ডি পেরিয়ে সুদূর ফ্রান্সে আয়নাবাজি ছবিটি দারুণ প্রশংসিত হয়েছে।

আয়নাবাজি ছবির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন এবং প্রযোজনা করেছে কনটেন্ট ম্যাটার্স।  আনকাট সেন্সর পাওয়া এ ছবিটির জন্য বিভিন্ন গান তৈরি করেছেন অর্ণব, হাবিব ওয়াহিদ, ফুয়াদ আল মুক্তাদির ও চিরকুট ব্যান্ড।   

গানটি ইউটিউবে শুনতে ক্লিক করুন


এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।