কাশ্মীরে ১৭ সেনার মৃত্যুতে শাহরুখের সমবেদনা


প্রকাশিত: ১১:৪১ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৬

ভারতের উত্তরাঞ্চলে জম্মু ও কাশ্মীরের উরি শহরের একটি সেনাঘাঁটিতে সন্ত্রাসী হামলায় ১৭ সেনা নিহত হয়েছেন। পাল্টা আক্রমণে নিহত হয়েছে ৪ জঙ্গিও।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, রোববার (১৮ সেপ্টেম্বর) ভোরের দিকে সেনাঘাঁটিতে হামলা চালানো হয়। এমন বর্বর হামলার ঘটনায় সমবেদনা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান।

দুঃখ প্রকাশ করে শাহরুখ আজ রোববার দুপুরে তার ফ্যানপেজে একটি স্ট্যাটাস দেন। তিনি লেখেন, ‘হঠাৎ শুনলাম কিছু কাপুরুষ কাশ্মীরের উরি শহরে আক্রমণ চালিয়েছে। সেখানে নিহত সৈনিক ও তাদের পরিবারের প্রতি প্রার্থনা ও সমবেদনা জানাচ্ছি। এবং আশা করছি হামলাকারীরা খুব শিগগির এর শাস্তি পাবে।’

প্রসঙ্গত, গেল কয়েক বছরে ভারতীয় সেনাবাহিনীর উপর এটিই সবচেয়ে বড় হামলার ঘটনা। উরির যে ঘাঁটিতে হামলা চালানো হয়েছে সেটির অবস্থান রাজধানী শ্রীনগর থেকে ১০০ কিলোমিটার দূরে। বর্তমানে ঘাঁটিতে সাঁড়াশি অভিযান চলছে।  

এদিকে শাহরুখ ব্যস্ত আছেন তার নতুন দুই ছবির কাজ নিয়ে। তার একটি হচ্ছে আলিয়া ভাটের বিপরীতে ‘ডিয়ার জিন্দেগী’। অন্যটি গডফাদার বিষয়ক গল্পের ছবি ‘রইস’। এছাড়াও আরো একটি ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন আনুশকা শর্মার বিপরীতে।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।