১৫ লাখের পথে লোকাল বাস (ভিডিও)


প্রকাশিত: ০৮:৪৭ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬

ফোক সম্রাজ্ঞী মমতাজের গাওয়া লোকাল বাস গানটির দর্শক সংখ্যা ১৫ লাখের পথে। চলতি মাসে ২ সেপ্টেম্বর গানটি ইউটিউবে প্রকাশ পায়। এরপর মাত্র ১৫ দিনেই সাড়ে ১৪ লাখ মানুষ গানটি দেখে ফেলেছেন।

হিসেব বলছে, দৈনিক প্রায় এক লাখ মানুষ গানটি দেখছেন। গানটি নির্মাণের সময় শিল্পী মমতাজ বলেছিলেন, লোকাল বাস দারুণ কিছু উপহার দেবে দর্শকদের। অবশেষে সেটিই হলো। বলা চলে এবারের কোরবানী ঈদের সেরা বিনোদন ছিলো এই গানটি। মাঠ-ঘাট পথে প্রান্তরে এমনকি বাড়ি ফেরা মানুষের মোবাইলে মোবাইলে বাস-ট্রেনেও শুনতে পাওয়া গেছে ‘লোকাস বাস’।

মমতাজের গাওয়া এই গানে প্রথমবারের মতো কোনো মিউজিক ভিডিওর মডেল হয়েছেন লাক্স তারকা টয়া। তার সঙ্গী ছিলেন সৌমিক আহমেদ। ‘লোকাল বাস’ গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু।

লোকাল বাস প্রকাশের পর থেকে সব শ্রেণির দর্শকদের কাছে দারুণ গ্রহণযোগ্যতা পায় গানটি এবং মিউজিক ভিডিওটি। মিউজিক ভিডিওতে দেখা গেছে, একটি শুটিং সেটে এক দম্পতি ঢুকে পড়ে। তারা হলেন টয়া ও সৌমিক। দু’জনই ঝগড়া করছেন। সৌমিকের চোখে টয়ার কোনো গুণ নেই। একথা শুনে টয়া জোর করে লোকাল বাসে উঠে বিভিন্ন ভঙ্গিতে নাচতে শুরু করেন।

‘লোকাল বাস’ গানের কথা লিখেছেন গোলাম রাব্বানী ও লুৎফর হাসান। সুর করেছেন প্রীতম হাসান ও লুৎফর হাসান। সংগীতায়োজনে প্রীতম হাসান এবং নৃত্য পরিচালনা করেছেন খালেদ মাহমুদ। এছাড়া গানে র্যাপ করেছেন শাফায়েত। তাকেও দেখা গেছে ভিডিওতে।

দেখুন গানটির ভিডিও :



এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।