২৪ ঘণ্টায় লাখ ছাড়িয়ে বুবলী (ভিডিও)


প্রকাশিত: ০৪:০৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৬

`বসগিরি` ছবির `বুবলী বুবলী বুবলী` শিরোনামের নতুন একটি গান প্রকাশ পায় শুক্রবার রাতে। শামিম আহমেদ রনি পরিচালিত ছবিটির জমজমাট নাচ-গানের আয়োজনে গানটি প্রকাশের মাত্র ২৪ ঘণ্টায় ১ লাখের বেশি দর্শক দেখেছেন। যেটি এর আগে বাংলা ছবির হাতেগোনা দু`একটি গানে দেখা গেছে।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত গানের ভিউ দেখা গেছে, ১ লাখ ৩০ হাজারের বেশি। ইউটিউবে গানটি দেখে মন্তব্য করেছেন সাতশতাধিক মানুষ। সবাই গানটি দেখে শাকিব-বুবলী দারুণ প্রশংসা করেছেন।

অরণ্য মাহমুদ নামে একজন ফেসবুকে লিখেছেন, `কী গান দেখলাম! ওমজি! পুরাই অস্থির, শাকিবের সঙ্গে আজ থেকে বুবলির ফ্যান হয়ে গেলাম।`

কুয়েটের শিক্ষার্থী তানিয়া নিজের ফেসবুকে গানটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, `গতানুগতিক বাংলা ছবির একেবারেই দেখি না বললে চলে! তবে বুবলী গানটি দেখার পর আমি সিদ্ধান্ত নিয়েছি ছবিটা সিনেমা হলে গিয়ে দেখবো। আর এই গানটা ২০১৬ সালের সেরা গান হবে বলে আমি মনে করি। অল দ্য বেস্ট ফর টিম `বসগিরি`।`

পারভেজ নামে বেসরকারি বিশ্ববিদ্যালয় এআইইউবি`র এক শিক্ষার্থী মন্তব্য, `দুর্দান্ত লেগেছে গানটি। জাস্ট অসাম।`

এছাড়া চলচ্চিত্র বান্ধব বিভিন্ন ফেসবুক গ্রুপে `বুবলী বুবলী বুবলী` গানটি দেখে হাজারো প্রশংসা সূচক মন্তব্য চোখে পড়েছে।

থাইল্যান্ডের সাগড় পাড়ে চিত্রনায়িক এই গানটি শাকিবের পরিকল্পনায় কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ। এস আই টুটুলের কণ্ঠে গাওয়া এ গানের কথা লিখেছেন কবির বকুল, সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন।

`বসগিরি` ছবি শাকিব-বুবলী ছাড়াও আরো অভিনয় করেছেন মাজনুন মিজান, রজতাভ দত্ত প্রমুখ। এবারের ঈদে ছবিটি মুক্তির লক্ষ্যে এরই মধ্যে আনকাট সেন্সর সনদ পেয়েছে।



এনই/জেএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।