ময়নামতি সেনানিবাসের মঞ্চে শখ


প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২৯ জানুয়ারি ২০১৫

মডেলিং এবং অভিনয়ের বাইরে নাচ নিয়েও ব্যস্ত সময় কাটান আনিকা কবীর শখ। বিভিন্ন উৎসবে টিভি চ্যানেলগুলোতে বিশেষ অনুষ্ঠানে নিয়মিত নৃত্য পরিবেশন করে থাকেন এই শিল্পী। পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানেও শঞ্চ মাতান এই তারকা। এরই ধারাবাহিকতায় আগামী ৩১ জানুয়ারি শনিবার কুমিল্লার ময়নামতি সেনানিবাসে অনুষ্ঠিতব্য একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করবেন শখ। তার সঙ্গে জুটি হিসেবে নৃত্য পরিবেশন করবেন সোহেল।

বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশন ও কুমিল্লা এরিয়া এবং এটিএন বাংলার যৌথ আয়োজনে অনুষ্ঠেয় ‘পপুলার লাইফ ইন্সুরেন্স হিমেল সন্ধ্যা’ শিরোনামের এই সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী রবি চৌধুরী, আঁখি আলমগীর ও তপু  সোহেল, শখ ছাড়াও অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন বাংলাদেশ একাডেমি অব ফাইন আর্টস (বাফা’র) শিল্পীবৃন্দ। মনোমুগ্ধকর এই কনসার্ট সরাসরি উপভোগ করবেন কুমিল্লা ক্যান্টনমেন্টের কয়েক হাজার সেনা সদস্য ও তাদের পরিবার।

অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, পরিচালক মনিরুল ইসলাম, পরিচালক রুকসানা কবীর কাকলীসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন।

জমজমাট এই আয়োজন ময়নামতি ক্যান্টনমেন্ট থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। লোপা হোসাইন এর উপস্থাপনা এবং মুকাদ্দেম বাবু ও রাসেল মাহমুদ এর প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে এটিএন বাংলায়।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।