লাকী আখন্দের আবার এলো যে সন্ধ্যা ইউটিউবে


প্রকাশিত: ০৭:০৯ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৬

প্রাণ ফুডসের সৌজন্যে নতুন করে তৈরি করা হয়েছে জীবন্ত কিংবদন্তি লাকী আখন্দের জনপ্রিয় তিনটি গান। সেগুলোতে নতুন করে সংগীতায়োজন করে কণ্ঠ দিয়েছেন লিমন। গান তিনটি হলো ‘আবার এলো যে সন্ধ্যা’, ‘আমায় ডেকো না’, ‘আগে যদি জানতাম’।

এই তিনটি গানের ভিডিও নির্মাণ করেছেন রেদওয়ান রনি। তারমধ্যে একটি গানের ভিডিও গেল বুধবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে ইউটিউব চ্যানেল ‘প্রাণ স্ন্যাকস টাইম’-এ প্রকাশ হয়েছে। ‘আবার এলো যে’ সন্ধ্যা শিরোনামের গানটির ভিডিওতে মডেল হয়েছেন অগ্নিলা ও আজাদ। গানটির দৃশ্যায়ন হয়েছে কক্সবাজারসহ দেশের বিভিন্ন লোকেশনে।  

এই গানটি সর্বপ্রথম প্রকাশ হয়েছিলো ১৯৭৫ সালে। হ্যাপী আখন্দের গলায় গানটি তখন তুমুল জনপ্রিয়তা পেয়েছিলো। চিরসবুজ এই গানটির কথা লিখেছিলেন এসএম হেদায়েত। আর গানটির কালজয়ী সুর ও সংগীতায়োজন করেছিলেন লাকী আখন্দ।

প্রসঙ্গত, বর্তমানে ফুসফুসে ক্যান্সার নিয়ে চিকিৎসাধীন আছেন মুক্তিযোদ্ধা ও গানের মানুষ লাকী আখন্দ। তার পাশে দাঁড়ানোর ভাবনা নিয়েই তিন সুর-সংগীত ও গাওয়া তিনটি গানকে নতুন করে উপস্থাপনের সিদ্ধান্ত নিয়েছে প্রাণ ফুডস। এই আয়োজনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন লাকী আখন্দ।

দেখনু ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটির মিউজিক ভিডিও :


এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।