অনেকদিন পর তানভীন সুইটি


প্রকাশিত: ১২:৩০ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৬

এক সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুইটি অনেক দিন ধরে আলোচনায় নেই। তবে বর্তমানে সুইটি হাতে গোনা নাটকে কাজ করছেন। অভিনয়ের প্রতি খুব বেশি আগ্রহ নেই তার। এর পিছনে অবশ্য কিছু কারণ জানালেন সুইটি।

বললেন, `ধীরে ধীরে কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি। আগে নাটকে সময় নিয়ে কাজ হতো। এখন মাত্র দুই দিনে, কখনো এক দিনেও নাটক নির্মাণ করা হচ্ছে। সেটে গিয়ে কখনো স্ক্রিপ্ট পেতে হয়। তাছাড়া এজেন্সি সমস্যা তো আছে।`

সুইটি মনে করেন, `এজেন্সির কাছ থেকে টিভি চ্যনেলগুলো নাটক কেনা বন্ধ করে স্বাধীনভাবে আগের মত নাটক নির্মাণ করলে নাটকের গৌরব আবারো ফিরে আসবে।`

আর এসব কথা ছাড়াও ক্যারিয়ার এবং নিজেকে নিয়ে সুইটি বিস্তর আলোচনা করবেন মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ `রাঙা সকাল` অনুষ্ঠানে। বিশেষ এই পর্বটি প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন, সকাল ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।

রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থানায় রাঙা সকাল প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

উল্লেখ্য, জনপ্রিয় মডেল সুইটির টিভি নাটকে অভিষেক হয়েছিল সালমান শাহের বিপরীতে `স্বপ্নের পৃথিবী` নাটকে। তার আগে সুইটি যুক্ত ছিলেন থিয়েটারে। সময়-সুযোগ এবং ভালো প্রস্তাব পেলে ভবিষ্যতে চলচ্চিত্রে কাজ করতে চান সুইটি।   

এনই/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।