মাকে নিয়ে সাফা কবির


প্রকাশিত: ০৯:১৬ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

একজন মানুষের সাফল্যের পিছনে মায়েদের ভূমিকা থাকে সবচেয়ে বেশি। আর মায়েদের নিয়ে আরটিভিতে প্রচার হচ্ছে সেলিব্রেটি টক শো ভিত্তিক অনুষ্ঠান ‘আমি আর মা’। এ অনুষ্ঠানে এবার অতিথি হয়ে আসছেন মডেল ও অভিনেত্রী সাফা কবির। সঙ্গে থাকবেন তার মা।

সাধারণ দর্শকদের কাছে মিডিয়া জগতের মানুষেরা হচ্ছে স্বপ্নের মতো। তারা যখন টিভি বা চলচ্চিত্রে তাদের সেই প্রিয় মানুষটিকে দেখে তখন স্বভাবতই তার সেই প্রিয় মানুষটির সম্পর্কে নানা তথ্য জানার ইচ্ছা পোষন করে। এই অনুষ্ঠানটির মাধ্যমে সেই সাধারণ মানুষটি তার স্বপ্নের সেলিব্রেটির নানা অজানা তথ্য জানতে পারবেন।

সাফার মা জানাবেন মেয়ের ছোট থেকে বড় হওয়ার নানা রকম মজাদার গল্প। সেই সঙ্গে অনুষ্ঠানে থাকছে তার  ছোট বেলার  ছবি ও ভিডিও ফুটেজ। এছাড়া এ অনুষ্ঠানে থাকছে আরও বেশ কিছু সেগমেন্ট।

তানিয়া আহমদের উপস্থাপনায় ও সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আজ রোববার (৪ আগস্ট) রাত ৯ টা ৫০ মিনিটে।
 
প্রসঙ্গত, সাফা কবির এই প্রজন্মের জনপ্রিয় একজন মডেল ও অভিনেত্রী। গেল ঈদে ‘ইতি ফরহাদ’ নাটক দিয়ে তিনি নতুন করে আলোচনায় এসেছেন। আসছে কোরবানী ঈদেও তাকে বেশ কিছু নাটক-টেলিছবিতে দেখা যাবে।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।