মা হারালেন চিত্রনায়ক রিয়াজ


প্রকাশিত: ০৮:৪৮ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজের মা আরজুমান আরা বেগম গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

তার বয়স হয়েছিল ৮২ বছর।   

রিয়াজ জাগো নিউজকে জানান, আজ বাদ আসর গুলশান আজাদ মসজিদে মরহুমার জানাজা। এতে সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন রিয়াজ এবং মায়ের আত্মার শান্তি কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

রিয়াজ আরো জানান, আগামীকাল সোমবার যশোরে তার মাকে তার বাবার কবরের পাশে সমাহিত করা হবে। ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে তিনদিন আগে আরজুমান আরাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

আরএফএল’র পণ্যদূত রিয়াজ। তার মাতৃবিয়োগে আরএফএল গ্রুপ শোক প্রকাশ করেছে। রিয়াজের মায়ের মৃত্যুতে জাগো নিউজ পরিবারও শোকাহত।

প্রসঙ্গত, বাবা জাইনুদ্দিন আহমেদ সিদ্দিক ও মা আরজুমান আরা বেগমের কনিষ্ঠ সন্তান রিয়াজ। তার পরিবারের অন্যান্য সদস্যরা হলেন বড় ভাই রাইজুদ্দিন আহমেদ সিদ্দিক এবং ছয় বোন জিন্ন্যা আরা, সুলতানা জাহানারা সিদ্দিক, সুলতানা রওনক আরা, সুলতানা রওশন জামিল, সুলতানা সালমা শাহীন ও সুলতানা ফাতেমা শিরিন। সকলেই বিবাহিত।

আরজুমান্দ আরা বেগম সম্পর্কে চিত্রনায়িকা সুচন্দা, ববিতা ও চম্পার চাচী হন।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।