নাটকের ইতিহাসে প্রথম পোস্টার


প্রকাশিত: ০৮:১৫ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

চলচ্চিত্রের প্রচারের জন্য পোস্টার একটি গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। তবে টেলিভিশন নাটকের ইতিহাসে প্রথমবারের মতো মোড়ক উন্মোচন করলো গোয়েন্দা সিরিজ ‘ছোটকাকু’।

চ্যানেল আই কার্যালয়ে সম্প্রতি সন্ধ্যায় ‘ছোটকাকু ক্লাব’র আয়োজনে এক অনাড়ম্বর পোস্টারের মোড়ক উন্মোচন হয়ে গেল। সেখানে উপস্থিত ছিলেন ‘ছোটকাকু’ সিরিজের স্রষ্টা ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পচিালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, ছোটকাকু’র নির্মাতা ও এই চরিত্রের অভিনেতা আফজাল হোসেন, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, ফারজানা ব্রাউনিয়া, ‘ছোটকাকু’র অভিনেতা তানভীর হোসেন প্রবাল, সীমান্ত, মুনিয়া প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেতা শহিদুল আলম সাচ্চু।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা আশা করেন ‘ছোটকাকু ক্লাব’ যেন দেশের সুবিধা বঞ্চিত শিশুকিশোরদের জন্য সহায়ক ভূমিকা রাখে।

স্বাধীনতা পরবর্তী প্রথম গোয়েন্দা সিরিজ ‘ছোটকাকু’ নিয়ে ধারাবাহিক নাটক নির্মিত হচ্ছে চার বছর যাবৎ। এবারের গল্প ‘বকা খেয়ে বগুড়ায়’। চ্যানেল আইতে নাটকটি প্রচার হবে ঈদুল আযহার আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।