সমালোচকদের কড়া জবাব দিলেন সালমান খান


প্রকাশিত: ০৭:৪৬ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

বেফাঁস মন্তব্য করে নানান সময়েই আলোচনায় থেকেছেন বলিউড সুপারস্টার সালমান খান। সর্বশেষ মুক্তি পাওয়া সালমান খান অভিনীত ‘সুলতান’ ছবির শুটিংয়ের কষ্টকে ধর্ষিতা নারীর অভিজ্ঞতার সঙ্গে তুলনা দিয়ে বলিউড মহলে ব্যাপক সমালোচিত হয়েছিলেন এই তারকা।

সেই সমালোচনা এখনো চলমান। তার সঙ্গে যোগ হয়েছে নতুন সমালোচনা। জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই সালমান খান প্রযোজিত ‘ফ্রিকি আলি’ ছবিতে নওয়াজ সিদ্দিকের বিপরীতে আ্যমি জ্যাকসনকে নায়িকা বাছাই করায় সালমানকে নিয়ে বেশ সমালোচনা হচ্ছিলো।

তবে সম্প্রতি দুবাইতে এক সংবাদ সম্মেলনে সব সমালোচনার জবাব দিয়েছেন সালমান। সালমান বলেন, ‘একটি ছবি হাসির হতে পারে, আবেগের হতে পারে, মূলত প্রতিটি ছবির উদ্দেশ্যেই থাকে গল্প বলা। আর সেটা যেভাবে ফুটিয়ে তুলতে হয় সে কাজটিই করেন পরিচালক প্রযোজকগণ। আর যারা এসব করতে পারেন না তারাই মূলত বসে বসে সমালোচনা করে সমালোচক হন।’

তিনি কড়া ভাষায় বলেন, ‘নিজের কাজটাই মনযোগ দিয়ে করা উচিত। অন্যের বিষয়ে নাক গলানোটা ব্যক্তিজীবনের জন্য সময় নষ্টের মতো ব্যাপার। আমি দীর্ঘদিন ধরে চলচ্চিত্রের সঙ্গে কাজ করছি। আমি জানি কার সঙ্গে কাকে নায়িকা করতে হবে, কেন করতে হবে!’

প্রসঙ্গত, বর্তমানে সালমান কাজ করছেন ‘টিউবলাইট’ ছবিতে। সেখানে তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে চীনা নায়িকা ঝু হু কে।

আরএএএইচ/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।