লোকাল বাস মাতালেন মমতাজ (ভিডিও)


প্রকাশিত: ০৭:৫৫ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৬

খুব বেশি মিউজিক ভিডিওতে দেখা যায় না ফোক সম্রাজ্ঞী মমতাজকে। তবে মাঝেমধ্যে তার দু’একটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হলেও তার উপস্থিতি থাকে গতানুগতিক। কিন্তু এবার সেটার ব্যতিক্রম দেখা গেল।

গত শুক্রবার রাত ৯টায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় মমতাজের নতুন মিউজিক ভিডিও ‘লোকাল বাস’। আর এই গানের মাধ্যমে মমতাজ প্রথমবারের মত ভিন্ন ইমেজে হাজির হয়ে মাতিয়ে তোলেন দর্শক-শ্রোতাদের।   

এদিকে মমতাজের গাওয়া এই গানে প্রথমবারের মতো কোনো মিউজিক ভিডিওর মডেল হয়েছেন লাক্স তারকা টয়া। তার সঙ্গী সৌমিক আহমেদ। ‘লোকাল বাস’ গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু।

মিউজিক ভিডিওতে দেখা গেছে, একটি শুটিং সেটে এক দম্পতি ঢুকে পড়ে। তারা হলেন টয়া ও সৌমিক। দু’জনই ঝগড়া করছেন। সৌমিকের চোখে টয়ার কোনো গুণ নেই। একথা শুনে টয়া জোর করে লোকাল বাসে উঠে বিভিন্ন ভঙ্গিতে নাচতে শুরু করেন।

‘লোকাল বাস’ গানের কথা লিখেছেন গোলাম রাব্বানী ও লুৎফর হাসান। সুর করেছেন প্রীতম হাসান ও লুৎফর হাসান। সংগীতায়োজনে প্রীতম হাসান এবং নৃত্য পরিচালনা করেছেন খালেদ মাহমুদ। এছাড়া গানে র্যাপ করেছেন শাফায়েত। তাকেও দেখা গেছে ভিডিওতে।

ভিডিও দেখতে চাইলে-



এনই/এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।