শহীদুজ্জামান সেলিমের বিপরীতে নাবিলা


প্রকাশিত: ০৭:২১ এএম, ২৯ আগস্ট ২০১৬

দাপুটে অভিনেতা শহীদুজ্জামান সেলিম। কয়েক দশক ধরে তিনি টিভি নাটকে অভিনয় করছেন। চলচ্চিত্রে খল চরিত্রে অভিনয়ের কারণে ২০১২ সালে সেলিম পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। সম্প্রতি অনবদ্য অভিনয় দিয়ে প্রশংসিত হয়েছেন তৌকীর আহমেদের ‘অজ্ঞাতনামা’ ছবিতে। তবে তিনি চলচ্চিত্রের চেয়ে নাটকেই বেশি নিয়মিত।

অন্যদিকে, ছোটপর্দার হালের পরিচিত মুখ নাবিলা ইসলাম। বেশ কিছু নাটক-বিজ্ঞাপনে কাজ করে নাবিলা এসেছেন আলোচনায়।

দুই প্রজন্মের এই দুই তারকা প্রথমবারের মত একটি নাটকে অভিনয় করলেন জুটি হয়ে। শহীদুজ্জামান সেলিমের বিপরীতে নাবিলা অভিনীত নাটকটির নাম ‘হিউমেরাস’। এটি রচনা ও পরিচালনা করেছেন সোলায়মান জুয়েল। মূলত, গ্রীক দেবতা প্রমিথিউজকে নিয়েই নাটকটির গল্প। এখানে শহীদুজ্জামান সেলিম-নাবিলা ছাড়াও আরো অভিনয় করছেন তারিক আনাম খান, এলভিন।

বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত নাবিলা। তিনি বলেন, ‘সেলিম ভাইয়া অনেক গুণী একজন অভিনেতা। ছোটবেলা থেকে তার অনেক নাটক দেখেছি। এবারই প্রথম তার বিপরীতে কাজ করলাম। এটা স্বপ্নের মতো ব্যপার। নাটকে আমাকে তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে। খুব ভালো লাগছে।’

এদিকে নির্মাতা জানালেন, বর্তমানে নাটকটির নির্মাণ কাজ শেষের দিকে। আগামী ঈদে একটি বেসরকারি চ্যানেলে এটি প্রচারিত হবে।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।