অপুর রেকর্ড


প্রকাশিত: ০৩:৪৬ এএম, ০২ আগস্ট ২০১৪

অপু বিশ্বাস মানেই বিগত কয়েক বছরের ঈদের সর্বাধিক ছবির নায়িকা। বছরের সর্বাধিক ছবির নায়িকা। মাত্র ছয় বছরে মুক্তিপ্রাপ্ত হাফ সেঞ্চুরি ছবির এবং শাকিব খানের সঙ্গে জুটির সর্বোচ্চ সংখ্যক ছবির নায়িকা। আর ক্যারিয়ারের সর্বাধিক ব্যবসা সফল ছবির নায়িকা। সেই অপু বিশ্বাস এবার আবার নতুন আলোচনায় এসেছেন ঈদে মুক্তিপ্রাপ্ত ছবি ‘হিরো- দ্য সুপারস্টার’-এর মধ্য দিয়ে।

ঢাকাসহ সারাদেশে একশত আঠারটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। সেই হিসেবে বলা যায়, এটি অপুর নতুন রেকর্ড। এর আগে কোন নায়িকার এতো প্রেক্ষাগৃহে একসঙ্গে ছবি মুক্তি ঘটেনি।

‘হিরো-দ্য সুপারস্টার’ ছবিতে অপু ছাড়াও আরও একজন নায়িকা অভিনয়ে আছেন। তিনি ববি। তার জন্যও এটি সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তির রেকর্ড। শাকিব খানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন।

রেকর্ড সংখ্যক প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাওয়া প্রসঙ্গে অপু বলেন, নিঃসন্দেহে এটি আমার জন্য বিশাল প্রাপ্তির। একাধিক রেকর্ডয়ের সঙ্গে আরেকটি নতুন রেকর্ড যুক্ত হলো। ছবিটি মুক্তির পরও বেশ রেসপন্স পাচ্ছি। অপু বিশ্বাস ছবিটি প্রসঙ্গে আরও বলেন, নায়ক হিসেবে যেমন যত্নবান দেখেছি এর চেয়ে প্রযোজক হিসেবে আরও বেশি আন্তরিক ছিলেন শাকিব। টিবয় থেকে শুরু করে শুটিংয়ের সবার দেখভাল করতেন। নিয়মিত খোঁজখবর নিতেন। একজন প্রযোজকের এরকম কেয়ারিংই একটি ছবিকে ভাল করতে সহযোগিতা করে। এছাড়া ছবির গানগুলোর লোকেশন সত্যিই সুন্দর। যা অন্য কোন ছবিতে দর্শক দেখিনি। সব মিলিয়ে ছবিটি দেখে অনেকেই সাধুবাদ জানাচ্ছে।

এদিকে আগামী সপ্তাহে মালয়েশিয়া যাচ্ছেন অপু বিশ্বাস। সেখানে ‘সালাম মালয়েশিয়া‘ ছবির শুটিং করবেন তিনি। এ ছবিতেও তার নায়ক শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। অপু বিশ্বাস বলেন, চলতি বছরে আটটি ছবি হাতে নিয়েছি। তবে আমি চাই প্রতি বছর ৬-৭টা ছবি হাতে নিতে। যেন বছরে ৪টি ছবি মুক্তি পায়। কারণ, আমি একবছর পর নতুনভাবে এসেছি চলচ্চিত্রে। তাই দেখেশুনে এগিয়ে যেতে চাই।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।