প্রথমবার অস্ট্রেলিয়া যাচ্ছেন শাকিব খান


প্রকাশিত: ১২:৪৩ পিএম, ২৮ আগস্ট ২০১৬

ছবির শুটিংয়ে বিশ্বের এদেশ-ওদেশ উড়ে বেড়ালেও চিত্রনায়ক শাকিব খান কখনো অস্ট্রেলিয়া যাননি। তবে এবার তিনি প্রথমবারের মত সেখানে যাচ্ছেন। আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’ নামের ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

জানা গেছে, ২৯ আগস্ট সন্ধ্যায় বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবেন কিং খান। ৩০ আগস্ট শুটিং শুরু হবে। অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে একাধিক লোকেশনে টানা ১৫ দিন চলবে এই ছবির শুটিং। শাকিব খানের সফরসঙ্গী হিসেবে থাকতে পারেন মিশা সওদাগর এবং টাইগার রবি।

এদিকে ছবির শুটিংয়ে অস্ট্রেলিয়া যাচ্ছেন না এর নায়িকা শিবা আলী খান। তিনি জানান, ‘অস্ট্রেলিয়ায় শুটিং শেষে শাকিব ভাইসহ পুরো ইউনিট সোজা মালদ্বীপ যাবেন। সেখানে ছবির বাকি অংশের কাজ শুরু হবে। সেখানেই আমি তাদের সঙ্গে শুটিংয়ে অংশ নেব।’

‘অপারেশন অগ্নিপথ’ ছবির সংগীত পরিচালনা করবেন ইমরান, নাভেদ এবং কলকাতার আকাশ ও ডাব্বু। নৃত্য পরিচালনা করবেন তানজিল ও ভারতের বাবা জাদব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন এদেশের অ্যাডওয়ার্ড গোমেজ এবং অস্ট্রেলিয়ার ইগর ব্রেকেনব্যাক।

অস্ট্রেলিয়া যাওয়ার কারণে এবারের ঈদ দেশের বাইরে কাটবে এই মিস্টার ঢালিউডের। এদিকে তার অভিনীত ‘বসগিরি’ এবং ‘শুটার’ নামে দুটি ছবি মুক্তি পাবে।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।