রওনকের আতংক কাটালেন স্পর্শিয়া


প্রকাশিত: ০৬:৩৬ এএম, ২৮ আগস্ট ২০১৬

আসন্ন কোরবানি ঈদ ঘিরে বেড়েছে নাটক নির্মাণের ব্যস্ততা। বৈচিত্র্যময় গল্পে এবারের ঈদ আয়োজন বেশ বর্ণিল হবে এই প্রত্যাশা করতেই পারেন দর্শক। প্রতিদিনই ঢাকা-গাজীপুরের শুটিং স্পটগুলোসহ দেশের বিভিন্ন স্পটে চলছে নাটক-টেলিফিল্মের দৃশ্যায়ন।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি নির্মিত হলো ‘আতংকিত মুন্না’ নামের একটি খণ্ড নাটক। মমর রুবেলের রচনা ও নিলয় মাসুদের পরিচালনায় এ নাটকে জুটি হয়ে কাজ করেছেন রওনক হাসান ও স্পর্শিয়া। এছাড়াও এই নাটকে ডেইজি আহমেদ, সোহানা ওলিভা, অ্যামিলি জান্নাত প্রমুখকে দেখা যাবে।

টম ক্রিয়েশনসের ব্যানারে বৈশাখী টিভির জন্য নির্মিত এই নাটকটি প্রচার হবে ঈদের ৩য় দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে।

Munna

এই নাটকের গল্পে দেখা যাবে- আতংকিত মুন্না নামটি শুনলেই মহল্লাবাসীর শরীর কেঁপে উঠে। ব্যাপারটি ঠিক এরকম নয়। ছোট খাটো যে কোনো বিষয়ে অহেতুক আতংকের কারণেই এলাকাবাসী উপহাস করে মুন্নার নামের আগে এই টাইটেলটি বসিয়ে দিয়েছে। সব কিছু নিয়েই সে আতংকিত। এমনকি বন্ধু-বান্ধবদের সাথেও সে কোনোদিন ঘুরতে যায়নি। অধিক জোড়াজোড়ি করলে সে বলত কাউকে বিশ্বাস করা ঠিক না? বন্ধু কি বন্ধুকে খুন করছে না?

মুন্নার জীবনে সবচেয়ে আতংকের বিষয় হচ্ছে মেয়ে মানুষ। এই যখন অবস্থা তখন মুন্নার পরিচয় ঘটলো বিপাশার সাথে। একসময় তার সখ্যতা গড়ে উঠে। বিপাশার সহযোগীতায় মুন্নার সব কিছুতেই আতংকিত হয়ে পড়া জিরোর কোঠায় নেমে আসলো। কিন্তু মুন্নার সাথে বিপাশার পরিচয়টা কি ঘটনাচক্রে না উদ্দেশ্যমূলক? সে নিয়ে নাটকের এগিয়ে চলা।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।