আবারো চমক নিয়ে নোবেল-মৌ


প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২৬ আগস্ট ২০১৬

নোবেল-মৌকে মডেলিংয়ের সম্রাট-সম্রাজ্ঞী বলা হয়। এ জুটির অধিকাংশ কাজ যেমন এখনও যেমন জনপ্রিয় তেমনি নতুন প্রজন্মদের অনেকের কাছেই তারা আইডল! তবে শুধু মডেলিং নয়, বেশকিছু নাটকে জুটি বেঁধেও তারা দারুণ প্রশংসিত হয়েছিলেন।

তাদের এই জুটিকে এখন আর নিয়মিত পাওয়া যায় না। যদিও একত্রে পাওয়া যায় তাও সেটা বিশেষ কোন উপলক্ষে। যেমনটা তারা এক বছর আগে ‘লাভ ফাইনালি’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন।

নতুন খবর হচ্ছে, আবারো চমক নিয়ে আসছেন নোবেল-মৌ। এবার তারা কৌশিক শংকর দাশের পরিচালনায় ‘সবুজের আলতো পথে’ নামের একটি নাটকে কাজ করছেন।

নির্মাতা কৌশিক শংকর দাশ জানান, ‘শুক্রবার (২৬ আগস্ট) রাজধানীর তিনশ ফুট এলাকায় নাটকটির শুটিং শুরু হয়েছে। আগামী ঈদে এনটিভিতে প্রচারিত হবে।’

নাটকের গল্পে দেখা যাবে, নোবেল-মৌ স্বামী-স্ত্রী। সুখী দম্পতি হিসেবে তারা একটি গ্রামে বসবাস করতেন। একসময় তাদের ঘরে নতুন অতিথি আসার কথা থাকলেও গ্রামে থাকার কারণে যথাযথ চিকিৎসা করাতে না পারায় তাদের সন্তান আর পৃথিবীর আলোর মুখ দেখতে পারেনি। যে কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে যায়। বহু বছর পর আবার দু’জনের দেখা হয়। এরপর নাটকের গল্পে বাঁক বদল ঘটে।

নোবেল বলেন, ‘আমি আর মৌ বহুদিনের পুরনো বন্ধু। মৌ’র সঙ্গে কাজ করার সুবিধা এখানে যে সে থাকলে কাজের প্রতি আমার আত্মবিশ্বাস বেড়ে যায় অনেকটাই। আর আমাদের দু’জনার বোঝাপড়াটাও চমৎকার। এবারে সবুজের আলতো পথে নাটকে কাজ করছি। খুব এনজয় করছি কাজটি। দর্শকদের ভালো লাগার মত একটি গল্পের নাটক এটি। দর্শকদের নাটকটি দেখার আমন্ত্রণ রইলো।’

এদিকে, নোবেল-মৌ সর্বশেষ গেল এপ্রিলে মুঠোফোন সেবাদানকারি প্রতিষ্ঠান ‘রবি’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। অভিনয়ের বাইরে নোবেল রবির সিনিয়র কর্মকর্তা হিসেবে নিযুক্ত। অন্যদিকে, মৌ টুকটাক বিজ্ঞাপনে কাজ করলেও সংসার-সন্তানদের নিয়ে বেশি ব্যস্ত থাকেন।

এনই/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।