কঠোর নিরাপত্তায় নেহা কাক্কারের কনসার্ট


প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২৪ আগস্ট ২০১৬

সাম্প্রতিককালের কিছু ঘটনায় থমকে আছে দেশীয় শিল্প-সংস্কৃতির অঙ্গন। সবখানেই একটি গুমোটভাব লেগে আছে। সবকিছুতে প্রাণ ফিরিয়ে আনতে দেশী-বিদেশি শিল্পীদের নিয়ে জমকালো এক কনসার্টের আয়োজন করেছে ইমেকার্স বাংলাদেশ। জানালেন প্রতিষ্ঠানটির কর্ণধার নাঈম আশরাফ।

এখানে অংশ নিতে প্রথমবারের মতো ঢাকা আসছেন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কার। আগামী ৩০ সেপ্টেম্বর আয়োজিত কনসার্টে বাংলাদেশের সংগীতপ্রেমীদের সামনে সরাসরি গান পরিবেশন করবেন তিনি।

ইমেকার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এ কনসার্টটির নাম দেয়া হয়েছে ‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা পাওয়ার্ড বাই রিফাত ট্রেডিং’। এর অনলাইন পার্টনার হিসেবে থাকছে জাগোনিউজ২৪.কম।

সম্প্রতি ঢাকা সফর নিয়ে একটি ভিডিও বার্তা দিয়েছেন নেহা। সেখানে তিনি ৩০ সেপ্টেম্বর ঢাকায় অনুষ্ঠিত কনসার্টে অংশ নিচ্ছেন বলে জানিয়েছেন। তিনি আমন্ত্রণ জানিয়েছেন শ্রোতাদের।

নেহা কাক্কারের পাশাপাশি কনসার্টটিতে সংগীত পরিবেশন করবেন বেশ ক’জন জনপ্রিয় দেশীয় সংগীত শিল্পীও। ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে কনসার্টটি।

এরই মধ্যে শুরু হয়েছে প্রস্তুতি। কনসার্টে নিরাপত্তা প্রসঙ্গে নাঈম আশরাফ জাগো নিউজকে বলেন, ‘সবসময়ই এই ধরনের আয়োজনগুলোতে বাড়তি নিরাপত্তা থাকে। তবে সাম্প্রতিককালে কিছু ঘটনা আমাদের জাতীয় নিরাপত্তা বোধকে নাড়িয়ে দিয়েছে। তাই আরো সতর্ক থাকছি আমরা। সরকারি অনুমোদন নিয়ে হচ্ছে বলেই এখানে রাষ্ট্রীয়ভাবে বিশেষ নিরাপত্তাব্যবস্থা থাকছে। পাশাপাশি আমাদের নিজস্ব ব্যবস্থাপনাও থাকবে নিরাপত্তার জন্য। বসুন্ধরার নিজস্ব নিরাপত্তা ব্যবস্থাও রয়েছে। সব মিলিয়ে বলা যায় এখানে চার-পাঁচ স্তর নিরাপত্তা থাকবে।’

তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘সুষ্ঠুভাবে অনুষ্ঠান আয়োজন করে আগত দর্শকদের বিনোদন দেয়াই আমাদের উদ্দেশ্য। তাই কিছুটা কষ্ট হলেও দর্শকরা নিরাপত্তার স্বার্থে আমাদের সহযোগিতা করবেন বলেই বিশ্বাস আমাদের। কেননা, দর্শকদের মূল হলে প্রবেশ করতে কমপক্ষে তিনবার চেকিংয়ের মুখোমুখি হতে হবে। আমরা কোনো ঝুঁকি নিতে চাই না।’

নাঈম আশরাফ এই কনসার্ট নিয়ে বলেন, ‘এই কনসার্ট আবারো আমাদের সংস্কৃতি ও শিল্পাঙ্গনে বর্তমানে বিরাজমান গুমোট ভাব কাটাতে সাহায্য করবে বলে প্রত্যাশা করছি। আশা করছি, খুবই উপভোগ্য হবে ‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা পাওয়ার্ড বাই রিফাত ট্রেডিং’।’

তিনি জানালেন, আগামী ২৯ সেপ্টেম্বর ঢাকায় আসবেন নেহা কাক্কার। টিকিটের বিনিময়ে দর্শকরা অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। এখানে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার, ২ হাজার ও ৩ হাজার ৫০০ টাকা।   

প্রসঙ্গত, আইটেম গানের জন্য বলিউডে তুমুল জনপ্রিয় নেহা কাক্কার। তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘আজ ব্লু হ্যায় পানি পানি’, ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’, ‘ধাতিং নাচ’, ‘লন্ডন ঠুমাকড়া’ ‘দেখেগা রাজা ট্রেলার’, ‘আও রাজা’, ‘তু ইশক মেরা’, ‘দো পেগ মার’ ‘পার্টি শো’, ‘টুকুর টুকুর’, প্রভৃতি।

শুধু তাই নয়, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এবং ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির ‘অগ্নি-২’ ছবির ‘ম্যাজিক মামোনি’ গানটিও তিনি গেয়েছেন।

দেখুন নেহা কাক্কারের ভিডিও বার্তাটি :


এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।