তানজিলের কোরিওগ্রাফিতে নাচবেন এক ঝাঁক তারকা


প্রকাশিত: ০৬:২৭ এএম, ২৩ আগস্ট ২০১৬

ড্যান্স কোম্পানি ‘ঈগল’-এর কর্ণধার তানজিল আলমের কোরিওগ্রাফিতে নাচবেন শোবিজের এক ঝাঁক তারকা। তাদের মধ্যে রয়েছেন সাফা কবির, মারিয়া নূর, নাবিলা, সামিয়া, নাদিয়া, সুপ্রিয়া, ইভানা, শোভা, সিনথিয়া। টিভি পর্দার জনপ্রিয় এসব মুখের সঙ্গে পারফর্ম করবেন ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো- পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’ প্রতিযোগিতার এবছরের চূড়ান্ত ১০ দশ প্রতিযোগী।

অনুষ্ঠানে ১০টি কাপল জুটি বেঁধে বিভিন্ন জনপ্রিয় সব গানের সঙ্গে মনোমুগ্ধকর পরিবেশনা উপহার দেবেন। সজীব ও সাফার জুটিতে ‘ছুঁয়ে দিলে মন’ গানটির সাথে ফিউশন পারফরমেন্স দেখা যাবে। ‘ঢাকাই শাড়ি’ গানের তালে তন্ময় এবং মারিয়া নূর পারফর্ম করবেন। পূষন এবং নাবিলা ‘সোহাগ চাঁদ বদনি’ গানের সঙ্গে নাচবেন। এছাড়া বাকিরাও জুটি বেঁধে মাতিয়ে তুলবেন এপিসোডটি।

এ প্রসঙ্গে তানজিল আলম বলেন, ‘১০টি কাপলের পরিবেশনা একেবারে ভিন্নভাবে দেখা যাবে। তাছাড়া যেসব গানে তারা নাচবেন প্রতিটি গানই জনপ্রিয়। গানগুলোর সঙ্গে নাচের সামঞ্জস্য রাখার চেষ্টা করেছি। আশা করছি সকলের কাছে তাদের পারফর্ম ভালো লাগবে।’  

অনুষ্ঠানটি প্রচারিত হবে মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আই এর পর্দায়।

এনই/এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।