বলিউডে গুলশান অ্যাটাকের চলচ্চিত্রে ঋতুপর্ণা


প্রকাশিত: ১০:২৩ এএম, ২২ আগস্ট ২০১৬

গুলশানের হলি আর্টিসান রেস্তোরাঁয় হামলা চালিয়ে দেশি-বিদেশি নাগরিকদের হত্যা করে জঙ্গিরা। বিশ্বের সব দেশের গণমাধ্যমেই ‘গুলশান অ্যাটাক’ হিসেবে পরিচিত হয়েছে এই হামলা। এখনও কাটেনি সেই ভয়াবহ হত্যাকাণ্ডের শোক।

এরই মধ্যে জানা গেল, গুলশান অ্যাটাক নিয়ে বলিউডে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। ছবির নাম রাখা হয়েছে ‘জিহাদ’। সম্প্রতি এমন খবর প্রকাশ করেছে টাইস অব ইন্ডিয়া। সেই খবরে বলা হয়েছে, ছবির গল্পটি হবে থ্রিলারধর্মী ও রহস্যে ঘেরা। তবে গুলশান হামলার সঙ্গে ছবির কাহিনীর পুরোপুরি মিল থাকবে না। কিছুটা বদলে নেয়া হবে গল্পের প্রয়োজনে।

এই ছবিটি পরিচালনা করবেন অগ্নিদেব চ্যাটার্জি। ছবিতে কারা অভিনয় করবেন সে নামও প্রকাশ হয়েছে। শোনা যাচ্ছে ঋতুপর্ণা সেনগুপ্তা, রোহিত রায়, কণিকা ব্যানার্জি, শাহবাজ খান ও রাজেশ শর্মার নাম।

প্রসঙ্গত, গত ১ জুলাই রাজধানীর গুলশানের হলি আর্টিসান রেস্তোরাঁয় হামলা চালিয়ে দেশি-বিদেশি নাগরিকদের জিম্মি করে ছয় জঙ্গি। পরদিন সেনা কমান্ডো অভিযানে জঙ্গিরা নিহত হয়। তবে তার আগেই তারা ২০ জনকে হত্যা করে। জিম্মি দশার প্রাথমিক প্রতিরোধে নিহত হন ঊর্ধ্বতন দুই পুলিশ সদস্যও।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।