গানের মডেল হলেন আহমেদ শরীফ


প্রকাশিত: ০৯:০৩ এএম, ২২ আগস্ট ২০১৬

ঢাকাই ছবির সোনালী অতীত থেকে বর্তমানের ক্ষয়ে যাওয়া সময়টারও সাক্ষী অভিনেতা আহমেদ শরীফ। দাপুটে খল অভিনেতা হিসেবে এখনও তার কদর রয়েছে। তবে তিনি চলচ্চিত্রে অনেকটাই অনিয়মিত। নতুন খবর হচ্ছে, ক্যারিয়ারের পড়ন্ত বেলায় এসে আহমেদ শরীফ নিজের ক্যারিয়ারে যোগ করলেন নতুন মাত্রা। প্রথমবারের মত গানের মডেল হলেন তিনি।

নবীন কণ্ঠশিল্পী বন্দনার গাওয়া ‘ভালোবাসি’ শিরোনামের একটি গানের মডেল হিসেবে দেখা যাবে বরেণ্য এই অভিনেতাকে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বন্দনাকে আমি খুব স্নেহ করি। তার গানের গলা বেশ মধুর। আমি তার বেশকিছু গান শুনেছি। একদিন যখন কথায় কথায় সে তার নতুন গানটির মডেল হতে বলে, আমি ফেরাতে পারিনি। শুধু এতটুকুই বলেছিলাম, আয়োজনটা যেন ভালো হয়।’

তিনি আরো বলেন, ‘গানটি ক্ল্যাসিক্যাল ঘরানার। জমিদারী আমলের আবহে চিত্রনাট্যটাও বেশ বৈচিত্রপূর্ণ হয়েছে। বাঈজির গান ও নাচে মগ্ন এক জমিদারের গল্প। আমার বয়স এবং গানের মেজাজের সঙ্গে মিলিয়ে তৈরি হয়েছে আমার চরিত্রটি। সেটি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করি মিউজিক ভিডিওটি ভালো লাগবে দর্শকের।’

‘ভালোবাসি’ শিরোনামের গানের কথা লিখেছেন শেখ জলিল ও সুর করেছেন মুখলেছুল ইসলাম। সংগীতায়োজন করেছেন বদরুল আলম। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আলী আহসান।

জানা গেছে, আগামী ঈদ উপলক্ষে গানটি ইউটিউবে প্রকাশ পাবে।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।