সালমান শাহের জন্মবার্ষিকীতে বিশেষ আয়োজন


প্রকাশিত: ০৬:৫০ এএম, ২২ আগস্ট ২০১৬

প্রয়াত নায়ক সালমান শাহ্ এর ৪৫ তম জন্ম বাষিকী উপলক্ষে সালমান শাহ উৎসব এবং তারকা মেলা-২০১৬ এর উদ্যোগ নিয়েছে সালমান শাহ স্মৃতি পরিষদ। অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী ও মিডিয়া ব্যক্তিত্বদের সমন্বয়ে প্রতিষ্ঠিত সংগঠন সালমান শাহ্ স্মৃতি পরিষদ এর উদ্যোগে প্রতিবছর এর মতো এবারও ১৯ সেপ্টেম্বর প্রয়াত নায়ক সালমান শাহ্ এর ৪৫তম জন্মবার্ষিকী পালন করা হবে।

এ উপলক্ষে ২৯ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার দিনব্যাপী বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসি)-র জসিম ফ্লোর ও উন্মুক্ত চত্বরে দুটি পৃথক আলো ঝলমলে মঞ্চে আলোচনা সভা, কেক কাটা, স্মৃতি সম্মাননা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও তারকা মেলার আয়োজনের উদ্যোগ নিয়েছে।

সালমান শাহ্ উৎসবে দেশের বরেণ্য মিডিয়া ব্যক্তিত্বসহ নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা, পরিচালক, প্রযোজকগণসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত থাকবেন। চলচ্চিত্র, টেলিভিশন ও সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় তারকা শিল্পীরা মনোজ্ঞ সালমান শাহ উৎসবে অংশগ্রহণ করবেন।

এ উপলক্ষে সালমান শাহ স্মৃতি পরিষদের সভাপতি এস এম শফি বলেন, ‘সালমান শাহ জন্মবার্ষিকী উৎযাপনের জন্য চলচ্চিত্র, সঙ্গীত, নৃত্য, বিনোদন সাংবাদিকসহ মিডিয়ার বরেণ্য ব্যক্তিদের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘সালমান শাহ অভিনিত চলচ্চিত্রে যারা অভিনয় করেছেন তাদের বেশ কয়েকজনকে সেদিন জানানো হবে বিশেষ সম্মাননা।’

সালমানের জন্ম বার্ষিকীতে বিশেষ আয়োজনকে সাফল্য মন্ডিত করার জন্য ইতোমধ্যে বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগসহ নানা কার্যক্রম শুরু হয়েছে। এক্ষেত্রে সালমান শাহ স্মৃতি পরিষদ সকলের সহযোগিতাও কামনা করেছে।

এনই/এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।