লাকী আখন্দের পাশে সাবিনা ইয়াসমিন


প্রকাশিত: ১০:২৫ এএম, ২১ আগস্ট ২০১৬

কিংবদন্তি সংগীতশিল্পী ও বীর মুক্তিযোদ্ধা লাকী আখন্দের পাশে দাঁড়ালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। বর্তমানে ফুসফুসের ক্যান্সার নিয়ে লাকী আখন্দ ভর্তি আছেন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। সম্প্রতি সেখানেই তাকে দেখতে যান সাবিনা ও তার সংগীত বিষয়ক সংগঠন ‘রেশ’।

জাগো নিউজকে সাবিনা ইয়াসমিন বলেন, ‘লাকী ভাইয়ের সঙ্গে আমার পরিচয় অনেক দিনের। তার শারীরিক অসুস্থতার খবর জেনেছি অনেক আগেই। এজন্য তার মেয়ের কাছে ফোন করে মাঝে মধ্যে তার শারীরিক অবস্থার খবর নিতাম। এবার সুযোগ করে তাকে হাসপাতালে দেখতে যাই।’

তিনি আরো বলেন, ‘লাকী ভাই এত বড় একটা রোগে ভুগছেন সেটা তার সঙ্গে কথা বলে একটি বারের জন্যও টের পাইনি। তিনি দিব্যি সুস্থ মানুষের মত কথা বলছেন। সুস্থ হয়ে আমার সঙ্গে গাইবেন বলেও ইচ্ছে আছে তার।’

এদিকে লাকী আখন্দকে দেখতে সাবিনা ইয়ামিনের সঙ্গে ছিলেন সংগীতের আরেক জনপ্রিয় মুখ ফরিদ আহমেদ ছাড়াও রেশ ফাউন্ডেশনের সদস্যরা। ফাউন্ডেশনের প্রেসিডেন্টের দায়িত্বে আছেন সাবিনা ইয়াসমিন এবং সেক্রেটারি ফরিদ আহমেদ। জানা গেছে, সংগীতের মানুষদের নিয়ে গঠিত এই ফাউন্ডেশনটি লাকী আখন্দের চিকিৎসায় অর্থ সহায়তাও করেছে।

প্রসঙ্গত, বর্তমানে লাকী আখন্দ ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। দীর্ঘদিন যাবত তিনি ফুসফুসের ক্যান্সার জটিলতায় ভুগছেন। তার চিকিৎসার ব্যয়ভার বহন করতে দেশ-বিদেশে অবস্থানরত লাকী আখন্দের ভক্ত অনুসারীরা নানাভাবে অর্থসহায়তা পাঠাচ্ছেন। সম্প্রতি লাকী আখন্দের চিকিৎসার অর্থের জোগান দিতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়ে গেল ‘ট্রিবিউট টু স্যার লাকী আখন্দ’ কনসার্ট।

এনই/এলএ/এইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।