জনপ্রিয় দুই গান নতুন করে গাইলেন জেমস


প্রকাশিত: ০৯:৪৬ এএম, ২১ আগস্ট ২০১৬
ছবি : মাহবুব আলম

উপমহাদেশের জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস। পুরো নাম মাহফুজ আনাম জেমস। তার গাওয়া জনপ্রিয় দুটি গান ‘আমি তারায় তারায় রটিয়ে দেবো’ এবং ‘মীরাবাঈ’। এই দুটি গানই প্রকাশের পর পর তুমুল শ্রোতাপ্রিয়তা পেয়েছিল।

এবার এই দুটি গান নতুন করে নতুন মেজাজে গাইলেন জেমস। সম্প্রতি ঈদ উপলক্ষে গানবাংলা টিভির ‘উইন্ড অব চেঞ্জ’ নামে একটি টিভি আয়োজনে কৌশিক হোসাইন তাপসের সংগীতায়োজনে গানটি পরিবেশন করেছেন তিনি। শনিবার (২০ আগস্ট) গানগুলোর দৃশ্যধারণ হয়েছে এফডিসিতে।

jamce

গানবাংলার ভিন্নধর্মী এই আয়োজন নিয়ে জেমস জাগো নিউজকে বলেন, ‘আমার নিজেরও ভীষণ প্রিয় দুটি গানকে নতুন করে উপস্থাপনের চেষ্টা করেছি এখানে। আসলে ভালোলাগার কোনো শেষ নেই। একটি খুব প্রিয় মুখ নতুন করে দেখলে নতুন করে ভালো লাগে। তাই গানগুলো আগে যে মেজাজে গেয়েছি এবার কিছুটা ভিন্নতা পাবেন শ্রোতারা। আরো বেশি আবেগীয় হয়েছে। আশা করি ভ্ক্তদেরও পছন্দ হবে।’

jamce

তিনি এই আয়োজনের জন্য উইন্ড অব চেঞ্জের পরিকল্পনাকারী কৌশিক হোসাইন তাপস ও আয়োজনের পুরো টিমকে ধন্যবাদ দিয়েছেন।

jamce

জেমসের দুটি গান নিয়ে কাজ করা প্রসঙ্গে তাপস বললেন, ‘বিশ্বজুড়ে বাংলা ভাষার মানুষদের কাছে জেমস এক উন্মাদনার নাম। তার গান মন নাচিয়ে যায়, প্রাণকে আন্দোলিত করে। জেমসের গাওয়া ‘আমি তারায় তারায় রটিয়ে দেবো’ এবং ‘মীরাবাঈ’ গান দুটি তুমুল জনপ্রিয়। যারা ব্যান্ডের গান পছন্দ করেন তাদের কাছে সেরা পছন্দের ১০টি গানের তালিকাতেও এই গানগুলো থাকবে। এখনো অনেকেই গানগুলো শুনতে ভালোবাসেন। সেই ভাবনা থেকে নতুন করে গান দুটি উপস্থাপনের চেষ্টা করেছি। আশা করছি ভালো লাগবে সবার।’

jamce

প্রসঙ্গত, কোক স্টুডিওর আদলে কৌশিক হোসাইন তাপস ও ফারজানা মুন্নির পরিকল্পনায় বাংলাদেশ, ভারত, রাশিয়া ও লাটভিয়ার শিল্পী ও কলাকুশলীদের নিয়ে তৈরি হচ্ছে ‘উইন্ড অব চেঞ্জ’।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।