ওজন কমাচ্ছেন অভিনেতা নাঈম


প্রকাশিত: ০৭:৪৮ এএম, ২১ আগস্ট ২০১৬

অভিনেতা এফএস নাঈমকে ইদানিং একটা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। সেটা হচ্ছে, দিন দিন তিনি নাকি মুটিয়ে যাচ্ছেন! সেজন্য নাঈম চাচ্ছেন শারীরিকভাবে তার আমূল পরিবর্তন আনার। নাঈম এরমধ্যেই তার ওজন কমানোর জন্য অনুশীলন শুরু করেছেন।

আর একাজে নাঈমকে সাহায্য করছেন তার স্ত্রী অভিনেত্রী নাদিয়া। জাগো নিউজের সঙ্গে আলাপে এমনটাই জানালেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেতা।

নাঈম বলেন, ‘আমি চাচ্ছি নিজেকে নতুনভাবে দর্শকদের সামনে হাজির করার জন্য। এজন্য অনেক পরিশ্রমের প্রয়োজন। কিন্তু ব্যস্ততার কারণে হয়ে উঠছে না। ক`দিন পরেই ঈদ। সেজন্য টানা অনেকগুলো নাটকের কাজ করতে হচ্ছে।’

তিনি বলেন, ‘ওজন কমানোর জন্য আমি এখনও কোনো ব্যায়ামাগারে ভর্তি হইনি। তবে আমার স্ত্রী নাদিয়া আমাকে টুকটাক সাহায্য করছে এ ব্যাপারে। আর ওজন কমানোর জন্য ইউটিউব থেকে বিভিন্ন ভিডিও অনুসরণ করছি। তাছাড়া সকাল-সন্ধ্যা হাঁটাহাঁটি এবং বাসার সিঁড়িতে ওঠানামা করছি। এতে অল্প ক`দিনে কিছুটা উপকার পেয়েছি। সামান্য ওজনও কমেছে।’

নাঈম বলেন, ‘ঈদ নাটকের ব্যস্ততা ফুরালে হয়তো ভালো কোন জিমে ভর্তি হবো। সেসময় শরীর গঠনে আরো বেশি মনোযোগী হতে পারবো।’

এনই/এলএ/ এইচআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।