শশী থেকে শেফালী


প্রকাশিত: ১১:৪৯ এএম, ২০ আগস্ট ২০১৬

শারমীন জোহা শশী। অভিনয়ের প্রিয়মুখ। চলচ্চিত্র দিয়ে যাত্রা শুরু করলেও ছোট পর্দাতেই থিতু হয়েছেন। সম্প্রতি তিনি একটি নতুন ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করেছেন। নাটকের নাম ‘শেফালী’।

আমিরুল ইসলাম অরুণের রচনা ও পরিচালনায় এতে শশীকে দেখা যাবে গ্রামীণ যুবতী চরিত্রে। এছাড়াও নাটকটিতে অভিনয় করছেন শ্যামল মওলা, শামীম জামান, রাইসুল ইসলাম আসাদ, চিত্রলেখা গুহ, লুৎফর রহমান জর্জ, শেলী আহসান প্রমুখ।

আগামীকাল রোববার থেকে প্রতি রবি ও সোমবার রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।

এ নাটকের গল্পে দেখা যাবে- গ্রামের কৃষক বাবা-মায়ের একমাত্র মেয়ে শেফালী। গ্রামের হানিফ নামের এক ছেলের সাথে তার ভালোবাসার সম্পর্ক। হানিফ শেফালীর বাবার সাথে জমি চাষ করে আর বিভিন্ন গ্রামে হাডুডু খেলে বেড়ায়। এদিকে গ্রামের দুশ্চরিত্র মধ্যবয়স্ক চেয়ারম্যানের নজর পড়ে শেফালীর ওপর। সে হানিফ আর শেফালীর সম্পর্ক মেনে নিতে পারে না। হানিফকে গ্রাম থেকে তাড়ানোর জন্য উঠে পড়ে লাগে।

অন্যদিকে চেয়ারম্যানের শারীরিক প্রতিবন্ধি ছেলে উজ্জ্বলও শেফালীকে পছন্দ করে। কিন্তু বাবার চোখ রাঙানির কাছে হার মানে সে। একপর্যায়ে শেফালীর মাকে পটিয়ে ফেলেন চেয়ারম্যান। অর্থ-বিত্ত আর ক্ষমতার কথা ভেবে চেয়ারম্যানের কাছে মেয়েকে বিয়ে দিতে রাজি হন শেফালীর মা। কিন্তু তার বাবা প্রতিবাদ করেন।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।