মুক্তি পেল দুটি ছবি


প্রকাশিত: ১২:২৫ পিএম, ১৯ আগস্ট ২০১৬

শুক্রবার (১৯ আগস্ট) সারাদেশে মুক্তি পেল দুটি ছবি। একটি তৌকীর আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা’ অন্যটি ফিরোজ খান প্রিন্স পরিচালিত ‘মাস্তানি’।   

জানা গেছে, ‘অজ্ঞাতনামা’ ছবিটি মুক্তি পেয়েছে স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী, আনন্দ, পূরবী (ময়মনসিংহ), মনিহার (যশোর) ও মাধবী (মধুপুর) এই ৭টি সিনেমা হলে। অন্যদিকে, মাস্তানি মুক্তি পেয়েছে ৫১ টি সিনেমা হলে।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘অজ্ঞাতনামা’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম ও নিপুণ। এছাড়াও রয়েছেন ফজলুর রহমান বাবু, আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, শাহেদ আলী সুজন, শহীদুজ্জামান সেলিম, শাহেদ শরীফ খান প্রমুখ। পরিচালনার পাশাপাশি সিনেমাটির গল্প, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন তৌকির আহমেদ।   

এদিকে, এশিউর গ্রুপ নিবেদিত এবং এ্যাডকম ফিল্মের প্রযোজিত ‘মাস্তানি’ ছবিতে অভিনয় করছেন কাজী মারুফ, মৌসুমি হামিদ, রিপন খান, সাদিয়া প্রমুখ। অ্যাকশন-রোমান্টিক ঘরানার গল্পে নির্মিত হয়েছে এ ছবিটি।   

এনই/এসএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।