বন্যার কারণে পিছিয়ে গেল আয়নাবাজি


প্রকাশিত: ০১:২৭ পিএম, ১৮ আগস্ট ২০১৬

ঘোষণা দেয়া হয়েছিল আগস্টের যেকোনো শুক্রবার ‘আয়নাবাজি’ ছবিটি মুক্তি দেয়া হবে। সে অনুযায়ী যাবতীয় প্রস্তুতিও সম্পন্ন করেছিলেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। এই তথ্য নিশ্চিত করেছেন ‘আয়নাবাজি’র পরিচালক অমিতাভ রেজা।

সারাদেশের বিভিন্ন অঞ্চল বন্যায় ভেসে গেছে। অমানবেতর জীবনযাপন করছেন অসংখ্য মানুষ। এমন অসময়ে সার্বিক বিবেচনায় ছবিটির মুক্তি পিছিয়ে দেয়া হয়েছে।

তিনি বলেন, ‘আয়নাবাজি’র মুক্তির তারিখ আনুষ্ঠানিকভাবে যদিও কখনো জানানো হয়নি, তারপরও আগস্টে এর মুক্তির একটা কথা ছিল। বাংলাদেশের সকল মানুষের সৃজনশীল বিনোদেনের জন্য এই ছবিটা বানানো হয়েছে। কিন্তু বতর্মানে উত্তর বঙ্গসহ নানা অঞ্চলে বন্যা পরিস্থিতির কথা বিবেচনা করে ‘আয়নাবাজি’ এ মাসে মুক্তি পাচ্ছে না। কোরবানীর ঈদের পর সারা বাংলাদেশে সগৌরবে চলবে ‘আয়নাবাজি’।’

এদিকে খুব শিগগিরই এই ছবির গানগুলো অডিও আকারে পাওয়া যাবে বলেও জানালেন অমিতাভ রেজা।

‘আয়নাবাজি’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তার বিপরীতে অভিনয় করেছেন নাবিলা। এছাড়া আরো অভিনয় করছেন পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ। আয়নাবাজি ছবির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন এবং প্রযোজনায় করেছে কনটেন্ট ম্যাটার্স। এ ছবিটির জন্য বিভিন্ন গান তৈরি করেছেন অর্ণব, হাবিব ওয়াহিদ, ফুয়াদ আল মুক্তাদির ও চিরকুট ব্যান্ড।

গেল ১১ মে ‘আয়নাবাজি’ ছবিটি থেকে শুরু হওয়া কান উৎসবের ৬৯ তম আসরে মার্শে দু ফিল্ম বিভাগে প্রদর্শনীর পর অনেক প্রশংসা কড়িয়েছে।

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।