রাধিকা আপ্তের নগ্ন ভিডিও ভাইরাল


প্রকাশিত: ০২:৫২ পিএম, ১৪ আগস্ট ২০১৬

বছর খানেক আগে দক্ষিণের নায়িকা রাধিকা আপ্তের নগ্ন সেলফি এবং ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। যদিও পরে জানা যায়, সেলফি তিনি তোলেননি। তার মত দেখতে কোনো এক নারীর কারসাজি ছিল এটি। তবে সেই ভিডিও নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল সে সময়।

বছর ঘুরে গেলেও বিতর্ক যেন পিছু ছাড়তে চাইছে না রাধিকার। সম্প্রতি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ব্যাপক প্রশংসিত ছবি `পার্চড্`-এর একটি দৃশ্য ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। দৃশ্যটি যে ওই ছবি থেকেই নেওয়া হয়েছে তা একপ্রকার নিশ্চিত।

ছবিটিতে রাধিকার সঙ্গে অভিনয় করেছেন আদিল হুসেন। অজয় দেবগনের ব্যানারে তৈরি এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে বিপুল প্রশংসিত হচ্ছে। বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও দেখানো হয়। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই এই দৃশ্যটি তুলে ছড়িয়ে দেওয়া হয়েছে ইন্টারনেটে। যা ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

তবে, এ বিষয়ে কোনও মন্তব্য করেননি রাধিকা। কীভাবে দৃশ্যটি ইন্টারনেটে ছড়াল তা নিয়ে রীতিমতো বিস্ময় দেখা দিয়েছে। রাধিকা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন, তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়, সুরভিন চাওলা, আদিল হুসেন, লেহর খান, রিদ্ধি সেন প্রমুখ।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।