ঘর ভাঙছে তিন্নির : মুখ খুলছেন রাতে


প্রকাশিত: ০১:৪১ পিএম, ১৩ আগস্ট ২০১৬

বেশ কিছুদিন ধরে অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নির দ্বিতীয় সংসারে ভাঙনের গুঞ্জন উঠেছে। স্বামী আদনান হুদা সাদের সঙ্গে বনিবনা না হওয়ায় বেশ কয়েকমাস ধরে স্বামী-সংসার ছেড়ে তিনি আলাদা বাস করছেন বলে জানা গেছে। এ বিষয়ে শনিবার রাতে গণমাধ্যমকর্মীদের বিস্তারিত জানাতে চেয়েছেন তিন্নি।

জাগো নিউজকে তিন্নি বলেন, ‘অনেক কিছুই হয়েছে। তবে এসব নিয়ে আমি এখন কিছু বলতে চাই না। মানসিকভাবে খুব চাপে আছি। কোথায় কী নিউজ হয়েছে আমি জানি না। সেসব পড়ে সবাই আমাকে ফোন দিচ্ছেন। সবাইকেই বলছি, কারো কিছু জানার থাকলে রাত ৯টার পর কল দিন, সবার সঙ্গে সব কথা বলবো।’

তারকাদের ঘর সংসার নিয়ে বাড়িয়ে সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ করে তিনি আরো বলেন, ‘তারকারাও মানুষ। আর সবার মত তাদেরও ভাঙা গড়া থাকতেই পারে।’

Tinni

এদিকে শনিবার নিজের ফেসবুক স্ট্যাটাসে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছেন তিনি। ফেসবুকে তিনি দাবি করেন, সাদ একজন প্রতারক ও অসুস্থ। তিনি তাকে বোকা বানিয়েছেন এবং অবরুদ্ধ করে রেখেছেন। এমনকি তার ওপর নির্যাতনও চালিয়েছেন।

স্ট্যাটাসে তিন্নি আরো জানান, তিনি বাড়ি ছেড়ে দিয়েছেন। বাড়িকে একটি টোপ হিসেবেও উল্লেখ করেন তিনি।

প্রসঙ্গত, ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে গোপনে বিয়ে করেন তিন্নি। বিয়ের বছর খানেক পর গত অক্টোবরে সেটা জানাজানি হয়। এর আগে তিন্নি বিয়ে করেছিলেন অভিনেতা আদনান হিল্লোলকে। বিয়ের কয়েক বছর পর তাদের বিচ্ছেদ হয়। সেই সংসারে তার একটি মেয়েও আছে।

এলএ/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।