১৯ আগস্ট মুক্তি পাচ্ছে অজ্ঞাতনামা


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১২ আগস্ট ২০১৬

অভিনেতা-নির্মাতা তৌকির আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা’ ছবিটি আগামী ১৯ আগস্ট মুক্তি পাবে। খবরটি নিশ্চিত করেছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম।

সেখান থেকে আরো জানানো হয়, ৭টি হলে মুক্তি পাবে `অজ্ঞাতনামা`। তার মধ্যে উল্লেখ্যযোগ্য হলগুলো হচ্ছে- রাজধানীর স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস ও শ্যামলী।

`অজ্ঞাতনামা` ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম ও নিপুণ। এছাড়াও রয়েছেন ফজলুর রহমান বাবু, আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, শাহেদ আলী সুজন, শহীদুজ্জামান সেলিম, শাহেদ শরীফ খান প্রমুখ। পরিচালনার পাশাপাশি সিনেমাটির গল্প, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন তৌকির আহমেদ।  

নির্মাতা তৌকির বলেন, `আমি এর আগে তিনটি ছিবি বানিয়েছি। সেগুলো প্রচলিত বাণিজ্যিক ছবি না। এটুকু বলতে পারি ভাল কিছু নির্মাণের চেষ্টাই করেছি। ‘অজ্ঞাতনামা’ দর্শকের ভাল লাগার মত একটি ছবি। গল্পটা আমাদের সমাজেরই গল্প। আশা করছি ছবিটি সকলের ভালো লাগবে।`  

এদিকে, মুক্তির আগে `অজ্ঞাতনামা` ছবিটি কানে প্রদর্শিত হয়েছে। এছাড়া ইতালির গাল্ফ অফ নেপলস ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম ফেস্টিভলে অর্জন করেছে জুরি মেনশন অ্যাওয়ার্ডও অর্জন করেছে।  

এনই/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।