খোলামেলা হয়ে বিতর্কে কিম (ভিডিও)


প্রকাশিত: ০৩:৫৭ এএম, ১৯ জানুয়ারি ২০১৫

মার্কিন টিভিব্যক্তিত্ব কিম কারদাশিয়ান মডেলিং কিংবা অভিনয়ের চেয়ে বিতর্ক সৃষ্টিতেই যেন বেশি পটু। নিত্যনৈমিত্তিক বিতর্ক সৃষ্টি করে সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি। তারই ধারাবাহিকতায় `লাভ ম্যাগাজিনে` বিবসনা হয়ে বিতর্কের আগুনে নতুন করে ঘি ঢাললেন কিম।

নিউইয়র্ক টাইমসের খবরে জানা গেছে, `লাভ ম্যাগাজিন`-এর জন্য সম্প্রতি ফটোগ্রাফার স্টিভেন ক্লেইনের ক্যামেরার সামনে বিবসনা হয়ে পোজ দিয়েছেন তিনি। ওই স্থিরচিত্রে কিম নিজেকে ঢাকার কোনো প্রকার চেষ্টা করেননি। তার ভ্রু থেকে শুরু করে পায়ের পাতা পর্যন্ত ক্যামেরার ঝলকানি থেকে বাদ যায়নি।

এ প্রসঙ্গে কিম বলেন, `গত নভেম্বরে এ ফটোশুট করেছি। লস অ্যাঞ্জেলসের একটি মোটেলে টানা তিন দিন ফটোশুট হয়েছে। এতে কমপক্ষে ৩০টি অনবদ্য স্ত্রিরচিত্রে আবেদনময়ী ভঙ্গিতে পোজ দিয়েছি। ছবিগুলো চমৎকার হয়েছে।`

সূত্রটি আরো জানিয়েছে, স্টিভেন ক্লেইনের সঙ্গে এটা কিমের প্রথম কাজ। তবে স্টিভেনের ওপর তার পুরোপুরি ভরসা ছিল। এদিকে কিমের বিবসনা হওয়ার খবর প্রকাশ পাওয়ায় সমালোচকরা তাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন। আগামী ফেব্রুয়ারিতে `লাভ ম্যাগাজিনে` ছবিগুলো প্রকাশ পাবে বলে জানা গেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।