তারকাদের রেসিপি নিয়ে প্রাণ গুঁড়া মসলা স্টার কুক


প্রকাশিত: ১২:১৫ পিএম, ১১ আগস্ট ২০১৬

তারকাদের রেসিপি নিয়ে নির্মিত হচ্ছে রান্নার অনুষ্ঠান ‘প্রাণ গুঁড়া মসলা স্টার কুক’। আসছে কোরবানি ঈদে আরটিভিতে প্রচার হবে এই অনুষ্ঠান। এর উপস্থাপনা করছেন জনপ্রিয় মুখ শারমীন লাকী।

জানা গেছে, নাটক, চলচ্চিত্রসহ বিভিন্ন অঙ্গনের তারকা দম্পতিরা তাদের সঙ্গীকে নিয়ে হাজির হবেন ‘প্রাণ গুঁড়া মসলা স্টার কুক’-এ। সেখানে তারা আড্ডার ছলে রাঁধবেন পছন্দের কোনো রেসিপি। অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথি হিসেবে দেখা যাবে মৌসুমী-ওমর সানী, মাহি-অপু, তারিক আনাম খান-নিমা রহমান, কেকা ফেরদৌসী-মুকিত মজুমদার বাবু, নাঈম-নাদিয়া, অপূর্ব-অদিতি, তাপস-মুন্নী প্রমুখ।

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) চ্যানেল আইয়ের স্টুডিওতে শুরু হয়েছে অনুষ্ঠানটির শুটিং। চলবে আগামী শনিবার পর্যন্ত। প্রথমদিন শুটিংয়ে অংশ নিয়েছেন মৌসুমী-সানী, তারিক-নিমা ও কেকা-বাবু দম্পতি।

অনুষ্ঠানটির উপস্থাপিকা শারমীন লাকী বলেন, ‘কোরবানি ঈদ মানেই ভোজনের শত আয়োজন। আর দশজনের মতো তারকারাও অনেক কিছু রান্না করেন ঈদ উৎসবে। কিংবা তারকারা স্ত্রীর হাতে নানা রকম রেসিপিতে খাবারের তৃপ্তির ঢেঁকুর তোলেন। তারকাদের প্রিয় খাবার ও রেসিপি নিয়েই এই আয়োজন। প্রাণ গুঁড়া মসলা ও আরটিভিকে ধন্যবাদ চমৎকার এই অনুষ্ঠানের পরিকল্পনার জন্য।’

তিনি বলেন, এই অনুষ্ঠানটির মাধ্যমে দীর্ঘ প্রায় পাঁচ বছর পর আবারো রান্না বিষয়ক কোনো অনুষ্ঠানে উপস্থাপনার দায়িত্ব নিলাম। তাছাড়া আমি আগে কেকা আপার অতিথি হিসেবে কয়েকটি অনুষ্ঠানে গিয়েছি। এবারই প্রথম তিনি এলেন আমার অতিথি হিসেবে। আশা করি সবার ভালো লাগবে ‘প্রাণ গুঁড়া মসলা স্টার কুক’ অনুষ্ঠানটি।’
 
কেকা ফেরদৌসি বলেন, ‘আমি তো রান্নার মানুষ। এর মাধ্যমেই আমাকে সবাই চেনেন। প্রাণের সঙ্গে আমার সম্পর্কটা দীর্ঘদিনের। আগের ঈদে প্রাণ প্রিমিয়াম ঘি’র একটা অনুষ্ঠান করেছি। এবারের ঈদের জন্য আমি নিজেই একটি পর্বের অতিথি হিসেবে এলাম। খুব ভালো লাগছে অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়ে।’

মুকিত মজুমদার বাবু বলেন, ‘রান্নার অনুষ্ঠানের পিছনে অনেক কাজ করেছি, যদিও আমি পরিবেশ-প্রকৃতি নিয়ে কাজ করি। প্রথমবার টিভি পর্দায় রান্নার অনুষ্ঠানের অতিথি হিসেবে হাজির হয়ে খুব ভালো লাগছে।’

তিনি আরো বলেন, ‘কয়েক বছর আগে কেকা মক্কার এক মেয়রের বাসায় অ্যারাবিয়ান বিরিয়ানি রান্না করেছিল। সেসময় আমি শিখেছিলাম। আজ সেটা প্রয়োগ করলাম। রান্নার মত একটা শিল্পের অনুষ্ঠানে অতিথি হিসেবে আসায় অন্য রকম ভালো লাগা কাজ করছে। আশা করছি অনুষ্ঠানটি সকলের কাছে ভালো লাগবে।
 
অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে আছেন প্রাণের মিডিয়া প্ল্যানিং অ্যানালাইসিস অফিসার তাহমিনা শারমিন রুমকি এবং সাব অ্যাসিস্টেন্ট মিডিয়া ম্যানেজার লী শাহ। জানা গেছে, অনুষ্ঠানটি ঈদের সাতদিন আগে থেকে প্রচার শুরু হবে আরটিভিতে।

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।