মিস এশিয়া প্রতিযোগিতায় বাংলাদেশের মেয়ে অপ্সরা


প্রকাশিত: ০৯:২৫ এএম, ১১ আগস্ট ২০১৬

শুরু হচ্ছে ‘মিস এশিয়া ২০১৬’ প্রতিযোগিতা। সেখানে অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশের সুন্দরী অপ্সরা আলী। আগামী ১৮ আগস্ট ভারতের কেরালার কোঁচিতে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে যোগ দিতে দু-একদিনের মধ্যেই ভারতে যাচ্ছেন অপ্সরা।

তার স্পন্সর হিসেবে রয়েছে দেশের অন্যতম বিজ্ঞাপন এজেন্সি এবং ইমপ্রেস গ্রুপের সিস্টার কনসার্ন আই পজেটিভ কমিউনিকেশন্স লিমিটেড। এছাড়াও অপ্সরার অনুষ্ঠানের ন্যাশনাল কস্টিউম ক্যাটাগরিতে স্পন্সর হিসেবে রয়েছে আনোখি।

এ প্রসঙ্গে অপ্সরা আলী বলেন, ‘চ্যালেন আই আমাকে আজকের এই প্লাটফর্ম করে দিয়েছে। আর আমার পাশে আছে আই পজেটিভ কমিউনিকেশন্স লিমিটেড। আশা করি এবারও ভালো কিছু করতে পারবো।’

বিশ্বের অন্যতম এই প্রতিযোগিতায় অংশ নিতে পেরে বেশ খোশ মেজাজেই আছেন এ মডেল-অভিনেত্রী। অপ্সরা বলেন, ‘এটি আমার ক্যারিয়ারে স্মরণীয় একটি অধ্যায়। এমন প্রতিযোগিতায় অংশ নিতে পেরে আমি নিজেকে খুবই ভাগ্যবতী মনে করছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন বাংলাদেশকে সবার উপরে নিয়ে যেতে পারি।’

এছাড়াও অপ্সরা দেশবাসীর  উদ্দেশে বলেন, ‘আপনারা পাশে থাকলে আমি অনেক দূর যেতে পারবো। এই বিশ্বাস আমার আছে। আর আমার পাশে থাকতে হলে আপনাদের অবশ্যই মিস এশিয়া পেজে লাইক দিতে হবে। তারপর আমার ছবি, ভিডিও সবকিছুতেই লাইক দিতে হবে। আপনাদের এই লাইক গ্র্যান্ড ফিনালে আমাকে সামনে এগিয়ে যেতে অনেক সহায়তা করবে।’

রাজশাহীর মেয়ে অপ্সরা আলী ২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার মাধ্যমে পা রাখেন মিডিয়া জগতে। নিজের যোগ্যতা ও প্রচেষ্টার বলে সেবার তিনি ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় সেরা পাঁচে উন্নীত হয়েছিলেন। এছাড়াও উক্ত প্রতিযোগিতায় তিনি মিস বিউটি স্মাইল খেতাবও জিতে নেন।

শুরুটা তার এখান থেকেই। তারপর এয়ারটেল, বাংলালিংক ও সিটিসেলসহ অসংখ্য বিজ্ঞাপনে মডেলিং করেছেন, করে চলেছেন এখনো। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও তার সমান দক্ষতা। ভূতের বাড়ি, এই শহরে ও কেয়া নাটকের সিরিয়ালে বেশ দাপটের সাথেই অভিনয় করেছেন তিনি। শিগগিরই মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পরবাসিনী’। স্বপন আহমেদ পরিচালিত এই ছবিতে অপ্সরার বিপরীতে আছেন চিত্রনায়ক ইমন।

মডেলিং ও অভিনয়ে দেশের ভিতরে সবার প্রশংসা পাওয়ার পাশাপাশি দেশের বাইরেও সবার নজর কেড়েছেন তিনি। গত বছর মালয়েশিয়ার কুয়ালালামপুরে শেষ হওয়া মিস কসমোপলিটান ২০১৫ প্রতিযোগিতায় তিনি ছিলেন সেরা ১০ সুন্দরীর মধ্যে।

এলএ/এইচআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।